ঢাকা বুধবার, ২২শে মে ২০১৯, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৬


রুবাবা দৌলাকে নিয়ে এবারের ‘দ্য চ্যালেঞ্জার’


১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৫৩

আপডেট:
২২ মে ২০১৯ ১৪:৩৪

রুবাবা দৌলাকে নিয়ে এবারের ‘দ্য চ্যালেঞ্জার’

নারীরা এখন আর অবরোধবাসীনি হয়ে নেই। অন্তঃপুরের আগল ভেঙে তারাও বেরিয়ে এসেছে বাইরে। প্রবেশ করেছে কর্মক্ষেত্রে। হয়ে উঠেছে স্ব স্ব ক্ষেত্রে এক একজন সফল নারী। সফল মানুষরা কিন্তু কেবল জন্মসূত্রে কিংবা ভাগ্যবলে সফল নন। সাফল্যের পেছনে থাকে বিস্তর পরিশ্রম, ত্যাগ, অধ্যবসায় ও ঝুঁকি গ্রহণের গল্প। আর এসমস্ত চ্যালেঞ্জ নিয়েই যারা এগিয়ে চলেন তারাই হলেন চ্যালেঞ্জার।

এমনই সব চ্যালেঞ্জার নারীদের নিয়ে এটিএন বাংলায় আজ বিকাল ৫.৩০ মিনিটে প্রচার হবে ‘দ্য চ্যালেঞ্জার’। শ্রাবণী হালদারের গ্রন্থনা এবং ফেরদৌসী আহমেদ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কুইন রহমান। অনুষ্ঠানের আজকের পর্বে অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন পালস হেলথ কেয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রুবাবা দৌলা।

উদ্যোক্তাদের সর্ববৃহৎ আন্তর্জাতিক সংগঠন টাই (টিআইই-দ্যা ইন্ডাস এন্টারপ্রেনার্স) গ্লোবাল-এর ঢাকা চ্যাপ্টারের নব নির্বাচিত প্রেসিডেন্ট রুবাবা দৌলা টেলিকম এবং আইটি ইন্ডাস্ট্রির সকল ক্ষেত্রে প্রভাবনমূলক ভূমিকা পালনে একজন সফল পেশাদার, উদ্যোক্তা, পরামর্শদাতা এবং উপদেষ্টা হিসেবে অভিজ্ঞত। তিনি অনন্য সব রেকর্ডের অধিকারী। টেলিকম সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি হিসেবে ও একজন নারী নেত্রী হিসেবে তিনি বেশকিছু জাতীয় ও আন্তর্জাতিক সম্মাননা অর্জন করেছেন।