ঢাকা রবিবার, ১১ই এপ্রিল ২০২১, ২৯শে চৈত্র ১৪২৭


উৎসব মূখর পরিবেশে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর জন্মদিন


১৪ মার্চ ২০২১ ১৮:৩৯

ছবি- নতুনসময়

উৎসবমূখর পরিবেশে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আজমেদ বাবলুর শুভ জন্মদিন উৎযাপিত হয়েছে। রোববার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা কেক কেটে ফুলেল শুভেচ্ছা জানায় মহাসচিবকে।

বেলা সাড়ে ১২টায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য এস.এম. ফয়সল চিশতী, জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক ও জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা শেরিফা কাদের, ড. মেহেবেবুন্নেছা রহমান টুম্পা, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি এবং এইচএম শাহরিয়ার আসিফ সহ পার্টির নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু। এসময় নেতা-কর্মীরা শ্লোগান ও হাততালি দিয়ে আয়োজনকে উৎসবমূখ করে তোলে।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের বলেন, জিয়াউদ্দিন আহমেদ একজন পরিশ্রমী নেতা। তিনি দলকে শক্তিশালী করতে অবিরাম পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বলেন, সাধারণ মানুষের ভালোবাসা প্রাপ্তি হচ্ছে একজন রাজনীতিবিদের প্রকৃত পাওয়া। এসময় তিনি জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানের শেষে নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত জাতীয় পার্টি মহাসচিব আবেগ আপ্লুত হয়ে ওঠেন। তিনি বলেন, নেতা-কর্মীদের এত ভালোবাসার জবাব দেয়া যায়না। ভালোবাসার ঋণ কখনোই শোধ দেয়া যায়না। তিনি বলেন, গণমানুষের মুক্তির জন্য রাজপথে জীবন উৎসর্গ করে নেতা-কর্মীদের ভালোবাসর ঋণ শোধ করতে চেষ্টা করবেন। নেতা-কর্মীদের ভালোবাসার জবাব দিতে পার্টিকে শক্তিশালী করে কাঙ্খিত লক্ষ্যে পৌছে দেয়া হবে।

প্রেসিডিয়াম সদস্য এস.এম. ফয়সল চিশতী, এটিইউ তাজ রহমান, উপদেষ্টা শেরিফা কাদের, এম.এম. নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, সালমা হোসেন, মৌলভী মোঃ ইলিয়াস, এইচ.এম. শাহরিয়ার আসিফ, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, সৈয়দ মঞ্জুর হোসেন, সাইফুল ইসলাম, আনোয়ার হোসেন তোতা, সাইফুদ্দিন খালেদ, সেয়দ ইফতেকার আহসান হাসান, মোঃ মিজানুর রহমান, সম্পাদকমন্ডলীর সদস্য সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, আহাদ ইউ চৌধুরী শাহীন, গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, ভুট্ট, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, দ্বীন ইসলাম শেখ, কেন্দ্রীয় নেতা মোঃ ফারুক শেঠ, আব্দুস সাত্তার, সোলায়মান সামি, আলাউদ্দিন আহমেদ, মোশাররফ হোসেন দুলাল, জিয়াউর রহমান বিপুল, সারোয়ার হোসেন, রিনা আক্তার তুলি, জাতীয় ছাত্র সমাজ-এর সভাপতি ইব্রাহিম খান জুয়েল, তরুন পার্টির সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমান।

ফুলেল শুভেচ্ছা জানান জাতীয় যুবসংহতি, মহিলা পার্টি, কৃষক পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি, ওলামা পার্টি, সাংস্কৃতিক পার্টি, প্রাক্তন সৈনিক পার্টি, তরুন পার্টি, শ্রমিক পার্টি, আইনজীবী ফেডারেশন, ছাত্র সমাজ, মৎস্যজীবী, তাঁতি পার্টি, মোটর শ্রমিক পার্টি, হকার্স পার্টি, পেশাজীবী পার্টি, মুক্তিযোদ্ধা পার্টি, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি, পল্লীবন্ধু পরিষদ।