ঢাকা শুক্রবার, ২৫শে সেপ্টেম্বর ২০২০, ১০ই আশ্বিন ১৪২৭


দীর্ঘদিন পর দক্ষিণখান বাসীর প্রাণের দাবি পূরণ করলো কাউন্সিলর ডি এম শামীম


১৬ সেপ্টেম্বর ২০২০ ১০:০০

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২০ ০৪:০৫

ছবি-নতুনসময়

ঢাকা শহরের প্রাণকেন্দ্র উত্তরা এয়ারপোর্ট সংলগ্ন দক্ষিণখান থানা বিশেষভাবে উল্লেখযোগ্য। কারণ এটি নবগঠিত ঢাকা উত্তর সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত করা হয়।

এবারই সেই লক্ষ্যে এলাকাবাসীর দাবি ছিল অনেক। তারমধ্যে অন্যতম হলো রাস্তা সংস্করণ ও ড্রেনেজ ব্যবস্থা সংস্কার করা। দীর্ঘ ২৫বছর পর সেই দাবি পূরণ করলেন নবনির্বাচিত ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ডি এম শামীম।

রাজধানীর দক্ষিণখান মোল্লারটেক উদয়ন স্কুলের সামনের রাস্তা দীর্ঘদিন যাবত ছিল কর্দমাক্ত ও ভাঙ্গা। নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী একের পর এক কাজ করে যাচ্ছেন কাউন্সিলর আলহাজ্ব ডিএম শামীম। তিনি জেলা পরিষদের অর্থায়নে ও সরকারি দিকনির্দেশনা মেনে তৈরি করে দিলেন চলাচলের অনুপযোগী এই রাস্তাটির। কাজ শেষে জনসাধারণের জন্য খুলে দেয়া হলো। ফিতা কেটে রাস্তাটি শুভ উদ্বোধন করেন, ৫০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ডি এম শামীম।

আলহাজ্ব ডি এম শামীম বলেন, আমার নির্বাচনের আগে দেওয়া ওয়াদা পূরণ করলাম। উদয়ন স্কুল অ্যান্ড কলেজ হতে মুক্তিযোদ্ধা স্মরণী পর্যন্ত নতুন পাকা রাস্তা উদ্বোধন ও নামফলক উন্মোচন করলাম।

সকলের দোআ প্রার্থনা করছি যাতে আমি আমার মনের মাধুরী মিশিয়ে ৫০ নং ওয়ার্ডকে সাজাতে পারি।

তিনি আরো বলেন দীর্ঘ ২৫ বছর পর এলাকাবাসীর প্রাণের দাবি পূরণ হলো। আমি সবার ভালবাসায় এগিয়ে যেতে চাই বহুদূর। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন। ৪৯ ৫০ ও ৫১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাকিয়া সুলতানা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোল্লারটেক তরুণ সংঘ ক্লাবের সভাপতি আনিসুজ্জামান আনিস সহ ছাত্রলীগ যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।