ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


৬ হাজার নারীর সঙ্গে যৌন সম্পর্ক করলেন বৃদ্ধ, অতঃপর...


২ অক্টোবর ২০১৮ ০৪:৩৬

ইতালির মারিজিও জফান্তি। তার পেশা ভুলিয়ে-ভালিয়ে নারীদের নাইটক্লাবে নিয়ে আসা। এভাবে করে প্রায় ৬ হাজার নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছিলেন মারিজিও। এজন্য তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক হিসেবে খ্যাতি পেয়েছিলেন। খবর ডেইলি মেইলের।

সম্প্রতি ২৩ বছরের এক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে অক্কা পান তিনি। মারিজিও জফান্তি অলিভ ত্বক আর আকর্ষণীয় দীর্ঘ চুলের দীর্ঘদেহী একজন সুদর্শন পুরুষ ছিলেন। ধারনা করা হয়, এ কারণে সহজেই নারীদের দৃষ্টি আকর্ষণ করতেন মারিজিও জফান্তি।

১৯৮৬ সালে ইতালির এল স্প্রেসো নামের একটি সংবাদপত্রে লেখা হয়, তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক।

মারিজিও জফান্তির মৃত্যু প্রসঙ্গে চিকিৎসকরা জানিয়েছেন, ২৩ বছর বয়সী ইউরোপিয়ান এক পর্যটকের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মারিজিও জফান্তি।

৬৩ বছর বয়সী মারিজিও ইতালির সবচেয়ে জনপ্রিয় প্লেবয় খ্যাত ছিলেন। ২৩ বছরের এক তরুণীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হন। এরপর এক পর্যায়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

অবশ্য মারিজিও অসুস্থ হওয়ার পর ওই তরুণী জরুরি নম্বরে ফোন করেন। কিন্তু, চিকিৎসকরা এসে অনেক চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি।

ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে, এর আগে তিনি এভাবেই মৃত্যুবরণ করতে চেয়েছিলেন। বাস্তবেও তাই হলো।

জানা যায়, ১৯৭০ সালে মাত্র ১৭ বছর বয়সে একটি নাইটক্লাবে কাজ শুরু করেন মারিজিও জফান্তি। সে সময় তার কাজ ছিল, রাস্তায় যাতায়াত করছে এমন নারীদের সঙ্গে কথাবার্তা-আলাপ আলোচনা জমিয়ে তাদেরকে নাইটক্লাবে আসার জন্য রাজি করানো।

এমএ