ঢাকা রবিবার, ৯ই আগস্ট ২০২০, ২৫শে শ্রাবণ ১৪২৭


করোনা মহামারির দু:সময়ে স্বপ্ন’র ‘সেবাপ্যাক’


২২ এপ্রিল ২০২০ ১২:৫০

আপডেট:
৯ আগস্ট ২০২০ ০০:৪৪

সংগৃহিত

করোনা মহামারির এই দু:সময়ে সমাজের অবহেলিত মানুষের পাশে থাকতে চান দেশের অনেকেই। অসহায় মানুষদের জন্য কিছু একটা করতে চান তারা। সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান। আর তাই ‘স্বপ্ন’ এবার দেশের এমন হৃদয়বান সব মানুষদের জন্য চালু করেছে ‘সেবাপ্যাক’।

এই প্যাকেজে স্বপ্নের সব আউটলেটে চাল, ডাল, তেলসহ প্রয়োজনীয় সব পণ্য এক করে বিশেষ ছাড়ে স্বপ্ন এনেছে ‘সেবাপ্যাক’। প্রতিটি সেবা প্যাকে থাকছে -মিনিকেট স্ট্যান্ডার্ড চাল ৫ কেজি, আলু ১ কেজি, সয়াবিন তেল ১ লিঃ, দেশী পিয়াঁজ ১ কেজি, লাইফবয় সাবান ১ টা ও মসুর ডাল ১ কেজি।

‘স্বপ্ন’ এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির এ প্রসঙ্গে বলেন, দেশের এই অবস্থাতে অনেকেই আসলে ভাবছেন যে, মানুষের পাশে দাঁড়াতে হবে। যাঁরা সমাজের অবহেলিত মানুষ তাদের জন্য কাজ করতে হবে। কিছু একটা করতে হবে মানুষের জন্য, দেশের জন্য-এই তাগিদটা আসলে অনেকেই অনুভব করছেন। কিন্তু কিভাবে করবেন, লকডাউনের মধ্যে কোথা থেকে কিনবেন এটা নিয়ে অনেকেই চিন্তিত। কারণ সব জায়গায় সামাজিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে এখন। একসঙ্গে পুরো বান্ডলটা কোথায় পাবেন এবং কিভাবে পৌছাবেন এসব বিষয় নিয়ে অনেকেই ভাবছেন। আমরা দেখলাম আমাদের স্বপ্নের স্টোরে এমন অনেকেই আসছেন এবং মানুষের জন্য কিছু করতে চাইছেন। মূলত সেজন্যই দেশের জন্য দেশের মানুষের জন্যই স্বপ্নের এই ‘সেবাপ্যাক’।

উল্লেখ্য, গতকাল এ প্যাকেজের দাম ছিল ৫৫৩ টাকা। তবে কাঁচামালের দাম সব সময়ই বাজারে পরিবর্তনশীল। সেক্ষেত্রে প্রতিদিন দাম কম-বেশি হতে পারে। তবে ‘স্বপ্ন’ এই সেবাপ্যাকটি সাশ্রয়ী মূল্যে এবং বিশেষ ছাড়ে দিচ্ছেন।