ঢাকা সোমবার, ৬ই এপ্রিল ২০২০, ২৪শে চৈত্র ১৪২৬


ডা.ওয়ালিউল হাসনাত সজীবকে ফুলেল শুভেচ্ছা


৩ মার্চ ২০২০ ২০:৫০

আপডেট:
৬ এপ্রিল ২০২০ ২৩:৫৭

ছবি-নতুনসময়

সিরাজগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল এর মনোরোগবিদ্যা বিভাগ এর সহকারী অধ্যাপক ডা. ওয়ালিউল হাসনাত সজীব গত বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) আয়োজিত এক অনুষ্ঠানে ডা. ওয়ালিউল হাসনাত সজীব এর হাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ স্বর্ণপদক-২০১৮ প্রদান করেন।

মনোরোগ বিশেষজ্ঞ ডা. ওয়ালিউল হাসনাত সজীব বঙ্গবন্ধু শেখ মজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এর মনোরোগবিদ্যা বিভাগ এর শিক্ষার্থী হিসেবে মেডিসিন অনুষদ থেকে ডক্টর অব মেডিসিন ইন সাইকিয়াট্রি পরীক্ষায় সর্বোচ্চ নম্বর অর্জন করায় তিনি এই পদক লাভ করেন।প্রধানমন্ত্রী স্বর্ণপদক লাভ করায় ডা. ওয়ালিউল হাসনাত সজীবকে মঙ্গলবার দুপুরে পাবনা সুরমা মেন্টাল ক্লিনিকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সুরমা মেন্টাল ক্লিনিক (প্রাঃ)লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও পাবনা পৌর ১৫ নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান হিরোক,যুবলীগ নেতা মোঃশাহীন শেখ, যুবলীগ নেতা মোঃ আজাদ শেখ, জাইদুল ইসলাম, আজমত জোয়ারদার, সোহেল মন্ডল, আমিরুল শেখ, হারুন খাঁ, আমজাদ হোসেন বাবু প্রমূখ।