ঢাকা সোমবার, ২০শে মে ২০১৯, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬


সাকিবের ফাইনাল খেলা নিয়ে সিদ্ধান্ত সকালে


১৬ মে ২০১৯ ২০:৩৩

আপডেট:
২০ মে ২০১৯ ১৯:২৫

ত্রিদেশীয় সিরিজের আগে বাংলাদেশ দলের জন্য একটা বড় ধাক্কা সাকিবের চোট। এই সিরিজ জয়ের জন্য যখন মুখিয়ে আছে সবাই, তখনই সাকিবের চোট ভাবাচ্ছে গোটা দলকে। গতকাল বুধবার স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাটিং করার সময় পিঠে ব্যথা অনুভব করেন সাকিব আল হাসান। এরপরও খেলা চালিয়ে যান তিনি।

এরপর কোনোমতে অর্ধশত রান পূর্ণ করেন তিনি। অর্ধশতক পূর্ণ করার পরই ফিজিও থিলান চন্দ্রমোহন মাঠে এসে তার পিঠে প্রাথমিক চিকিৎসা দেন। ততক্ষণে বাংলাদেশ ম্যাচ জয়ের কাছাকাছি পৌঁছে যায়, তাই বাড়তি ঝুঁকি না নিয়ে সাকিব ড্রেসিংরুমে ফিরে আসেন। সাকিব উঠে দাঁড়ালেও পিঠের পেশির অস্বস্তিটা দূর না হওয়ায় গুঞ্জন শুরু হয় সাকিবকে নিয়ে।

যে কারণে শঙ্কা জাগে আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফাইনালে সাকিবের খেলা নিয়ে। এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বৃহস্পতিবার বিকেলে জানানো হয়, আজকের দিনটা সাকিবকে বিশ্রামে রাখা হয়েছে। আজ সন্ধ্যায় দলের ফিজিও জানাবে সাকিবের কি অবস্থা।
সন্ধ্যায় আবারও বিসিবি থেকে জানানো হয়, সাকিবের পিঠের বাঁ পাশের পেশীতে টান লেগেছে। তাকে ফিজিও থিলান চন্দ্রমোহনের তত্ত্বাবধানে রাখা হয়েছে। তবে এখনও নিশ্চিত না, আগামীকাল ফাইনালে খেলা নিয়ে। সাকিবের খেলা নিয়ে নিশ্চিত হওয়া যাবে ম্যাচের দিন সকালে।

নতুনসময়/আইকে