ঢাকা শনিবার, ২৩শে মার্চ ২০১৯, ১০ই চৈত্র ১৪২৫


২৯ মার্চ নিষেধাজ্ঞা শেষ, আগেই দলের সঙ্গে স্মিথ-ওয়ার্নার


১৩ মার্চ ২০১৯ ১৩:৪৫

আপডেট:
১৩ মার্চ ২০১৯ ১৪:৫৬

ছবি সংগৃহিত

চলতি সপ্তাহের শেষদিকে দুবাইয়ে অস্ট্রেলিয়া দলের প্রস্তুতিতে যোগ দেবেন স্মিথ-ওয়ার্নার। ২৩ মার্চ থেকে শুরু আইপিএল। দুবাইয়ে দলের সঙ্গে কয়েকদিন কাটিয়ে ভারতের বিমানে চড়বেন তারা। নিষেধাজ্ঞা শেষ হচ্ছে ২৯ মার্চ। তারপর আর দলে ফিরতে বাধা থাকবে না অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ আর সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। তবে নিষেধাজ্ঞা ফুরোনোর আগেই দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন এই দুই তারকা। দুবাইয়ে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রস্তুতি ক্যাম্পে দেখা যাবে তাদের।

স্মিথ-ওয়ার্নার দলের সঙ্গে যোগ দিলেও অবশ্য অনুশীলন করার সম্ভাবনা নেই। তবে বিশ্বকাপের আগে অস্ত্রোপচার করানো এই দুজনের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করবেন দলের মেডিকেল স্টাফরা।

অস্ট্রেলিয়া দলের নির্বাচক কমিনির প্রধান ট্রেভর হনস সম্প্রতি ইঙ্গিত দিয়েছেন, যদি চোট সমস্যা না থাকে তবে পাকিস্তানের বিপক্ষে ২৯ আর ৩১ মার্চের শেষ দুটি ওয়ানডে খেলতে পারেন এই যুগল।

তবে কোচ জাস্টিন ল্যাঙ্গার এবং নির্বাচকরা এখনই তাদের নিয়ে তাড়াহুড়ো করতে চাইছেন না। আপাতত এই দুজনকে পাকিস্তানের বিপক্ষে সিরিজের ১৫ জনের দলে রাখা হয়নি। তবে দলের সঙ্গে রাখার উদ্দেশ্য একটাই, সতীর্থদের সঙ্গে সেই পুরোনো সম্পর্কটা মজবুত করা।

নতুনসময় / আইআর