ঢাকা সোমবার, ১৭ই জুন ২০১৯, ৪ঠা আষাঢ় ১৪২৬


রাগে ক্ষোভে গর্ভে সন্তানের বয়স জানালেন তাসকিন


১ অক্টোবর ২০১৮ ০০:০২

আপডেট:
১৭ জুন ২০১৯ ১৬:৫৩

বাংলাদেশে ক্রিকেট দলের তরুণ পেসার তাসকিন আহমেদ। অন্যান্য ক্রিকেটারের মত এবার নোংরামির শিকার হয়েছেন তাসকিন। ট্রলের বিষয় তাসকিনের সদ্য জন্ম নেয়া সন্তান।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে তাসকিন-রাবেয়া নাইমার ঘর আলো করে আসে প্রথম ছেলে সন্তান। ছেলের ছবি তাসকিন নিজেই সামাজিক মাধ্যমে পোস্ট করেন। সঙ্গে সঙ্গে শুরু হয় শুভেচ্ছার বিনিময়।

এর মধ্যেই আবার কেউ কেউ শুরু করেন নোংরামি। এতটাই বাজে ভাষায় তাসকিন ও তার স্ত্রীকে আক্রমণ করা হয়েছে, যার প্রতিক্রিয়ায় তাসকিন জানাতে বাধ্য হন তাদের বিয়ে আর গর্ভে সন্তানের বয়স।

ফেসবুকে বিয়ের ও তার সন্তান ভূমিষ্ঠ হওয়ার বয়স জানিয়ে তাসকিন লেখেন, ‘সবার উদ্দেশ্যে একটা কথা বলি, কেও মনে কিছু নেবেন না। আমার বিয়ে হয়েছে ১১ মাস। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে এসেই বিয়ে করলাম ৩১ অক্টোবর যার জন্য বিয়ের বয়স হলো ১১ মাস। তাছাড়া দক্ষিণ আফ্রিকায় ছিলাম ৪৮ দিন। সব মিলিয়ে হল ১২ মাস ১৮ দিন। আমার পুত্র সন্তান হইলো ৯ মাস ২৭ দিনে। যদি আমার বিয়ের আগে আমার স্ত্রী প্রেগন্যান্ট হতো তাহলে আমার বাচ্চা বিয়ের ছয় মাস এর মাঝেই দুনিয়াতে থাকত। যাই হোক যাদের ভুল ধারণা ছিল আমাদের প্রতি তাদের জন্যে এই মেসেজটি। সবাইকে ধন্যবাদ।’

সামাজিক মাধ্যমেই আবার নোংরামোর প্রতিবাদ জানাচ্ছে বহুজন। তাসকিনের এই স্ট্যাটাসের স্ক্রিনশট তুলে ধরেই প্রতিক্রিয়া জানিয়েছেন বহুজন।

এমএ