ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


মেসিকে নিয়ে ‘জোড়া’ মিথ্যা, খেপেছেন বার্সা সুপারস্টার


১১ এপ্রিল ২০২০ ০২:৩৩

সুপারস্টার হলে যা হয় আর কি! কাটতির জন্য আন্দাজে অনেক সময় খবর ছাপিয়ে দেয় গণমাধ্যমগুলো। লিওনেল মেসির বেলায়ই তা-ই হয়েছে। একটি নয়, একইসঙ্গে দু’ দুটি মিথ্যা সংবাদের কবলে পড়েছেন আর্জেন্টাইন খুদেরাজ। বাধ্য হয়ে তিনি নিজেই সরব হলেন এবার।

কি সেই ‘জোড়া’ মিথ্যা? একটি হলো, মেসি স্প্যানিশ লা লিগা ছেড়ে ইতালিয়ান সিরিআ’তে পারি জমাচ্ছেন সামনের মৌসুমেই। আরেকটি খবর ছড়িয়েছে অনেক দিন ধরেই, ব্রাজিলিয়ান কিংবদন্তি ও এক সময়ের বার্সা সতীর্থ রোনালদিনহোকে জেল থেকে ছাড়াতে বিরাট অংকের টাকা খরচ করেছেন মেসি।

বৃহস্পতিবার এই দুই সংবাদের বিরুদ্ধে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করলেন মেসি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রতিবাদ জানিয়ে বার্সা সুপারস্টার বলেন, দুটি খবরই ভুয়া।

আর্জেন্টিনার টিভি চ্যানেল টিএনটি স্পোর্টস মেসিকে নিয়ে এই দুটি ভুয়া খবর ছড়িয়েছে। যার একটিতে লিখা হয়, বার্সেলোনা ছেড়ে ইন্টার মিলানে যাচ্ছেন মেসি। দ্বিতীয়টিতে দাবি করা হয়, পাসপোর্ট জালিয়াতির কারণে ৩২ দিন প্যারাগুয়ের জেলে থাকা রোনালদিনহোকে জামিনে বের করে আনতে ১৪ কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায়) খরচ করেছেন বার্সা তারকা।

ইনস্টাগ্রামের ‘স্টোরি’তে টিভি চ্যানেলের দুটি খবরের স্ক্রিনশট দিয়ে এক জায়গায় হ্যাশট্যাগ দিয়ে মেসি লিখেছেন ‘ফেইক নিউজ’ বা ভুয়া খবর। তারপর দুটি খবরের পাশে লিখেছেন, ‘মিথ্যা নম্বর ১’ ও ‘মিথ্যা নম্বর ২’।

সেইসঙ্গে বিরক্তি প্রকাশ মেসি আরও লিখেছেন, ‘ওরা নিওয়েলস ওল্ড বয়েজ আর আমাকে ঘিরে যে খবর প্রচার করেছে, সেটিও মিথ্যা। ঈশ্বরকে ধন্যবাদ যে কেউ ওদের বিশ্বাস করে না।’