ঢাকা মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


আজকের ম্যাচ থেকে বাদ পড়ছেন মুস্তাফিজ-মোসাদ্দেক!


১১ নভেম্বর ২০১৯ ০২:৪০

ফাইল ছবি

ভারতের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টুয়েন্টিতে আজ রবিবার (১০ নভেম্বর) মাঠে নামছে সফরকারী বাংলাদেশ। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭ টায় নাগপুরের বিধর্ভ ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়ামে মাঠে নামবে দুদল। তবে ম্যাচের আগে এক দুঃসংবাদ পেল বাংলাদেশ ক্রিকেট দল। ইনজুরির কারণে আজকের ম্যাচে নাও খেলতে পারেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এছাড়া ইনজুরির শঙ্কা রয়েছে মোসাদ্দেক হোসেনেরও।

ম্যাচের আগের দিন শনিবার (৯ নভেম্বর) দলের সঙ্গে অনুশীলন করেননি মুস্তাফিজ ও মোসাদ্দেক। মুস্তাফিজ কিছু সময় রানিং করলেও মোসাদ্দেক ড্রেসিংরুমের বাইরেই আসেননি। জানা গেছে কুচকির চোটে বিশ্রামে মোসাদ্দেক হোসেন। তাই আজ এই দুজনের খেলার সম্ভাবনা কম। মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক আজ একাদশে না থাকলে সেরা একাদশে ডাক পেতে পারেন মোহাম্মদ মিঠুন, আবু হায়দার রনি। আর যদি একজন স্পিনার বেশি খেলাতে চায় টিম ম্যানেজমেন্ট তাহলে খেলবেন আরাফাত সানি অথবা তাইজুল ইসলাম।


যদিও সিরিজের প্রথম দুই ম্যাচে পেসার মুস্তাফিজুর রহমান ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত কেউই তেমন পারফর্ম করতে পারেননি। দুই ম্যাচেই বাংলাদেশ দলের প্রধান পেসার মুস্তাফিজ থাকেন উইকেট শূন্য! দিল্লিতে প্রথম ম্যাচে ২ ওভার বল করে ১৫ রান দেন; আর রাজকোটে ৩.৪ ওভারে মুস্তাফিজ হজম করেছেন ৩৫ রান। তারপরেও যেকোন সময় জ্বলে উঠার সম্ভাবনা উড়িয়ে দেয়া যায় না কাটার মাস্টারের।