ঢাকা সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০১৯, ৮ই আশ্বিন ১৪২৬


ডে-নাইট ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


৯ সেপ্টেম্বর ২০১৯ ১৩:১৯

আপডেট:
৯ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৫১

ছবি সংগৃহিত

গতকাল র‌বিবার (৮ সেপ্টম্বর) রাজশাহী মোহনপুর কেশরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ড দর্শনপাড়া গ্রা‌মে একতা সংঘ কতৃর্ক আয়ো‌জিত ডে-নাইট ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হয়।

ডে-নাইট ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনাল খেলায় সাঁ‌কোয়া ইয়াংস্টার ও আক্তারুজ্জামান ফুটবল ফেডা‌রেশন মুখোমুখি হয়। ১ গো‌লের ব্যবধা‌নে চ্যাম্পিয়ন হয় সাঁ‌কোয়া ইয়াংস্টার ও রানারস আপ হয় আক্তারুজ্জামান ফুটবল ফেডারশন।

খেলায় প্রধান অতিথী হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন মোঃ শ‌হিদুজ্জামান শহীদ, মেয়র কেশরহাট পৌরসভা। বি‌শেষ অতিথী হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন মোঃ নজরুল ইসলাম, সা‌বেক ৪ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর কেশরহাট পৌরসভা। মোঃ শ‌ফিকুল ইসলাম, বর্তমান ৪ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর কেশরহাট পৌরসভা। মোঃ গিয়াস উদ্দিন, ৩ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর কেশরহাট পৌরসভা। ডে-নাইট ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনাল খেলায় রেফা‌রির দা‌য়িত্ব পালন ক‌রে মোঃ আব্দুর রহীম, মোঃ সোহাগ গাজী ও মোঃ সৈকত হো‌সেন। খেলা‌টি উপস্থাপনা ক‌রেন মোঃ আসকান আলী ও মোঃ কামরুজ্জামান। এ ফুটবল টুর্না‌মে‌ন্টে ম্যান অব দ্যা ম্যাচ হয় সাঁ‌কোয়া ইয়াংস্টার দ‌লের মোঃ ত‌ফেজ উদ্দিন এবং ম্যান অব দ্যা ম্যাচ হয় আক্তারুজ্জামান ফুটবল ফেডা‌রেশন দ‌লের মোঃ র‌নি আহ‌মেদ। । দর্শনপাড়া ডে-নাইট ফুটবল টুর্না‌মে‌ন্টে অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন আলহাজ্ব মোঃ মোজাহার গাইন, মোঃ কামরুজ্জামান রানা, মোঃ রোকুনুৎজ্জামান টিটু, মোঃ ম‌শিউর রহমান, মোঃ শাহ্ আলম এবং অসংখ্য দর্শক।

নতুনসময়/আইকে