ঢাকা বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

ভাগ্নেকে অপহরণ, ফেসবুকে সোহেল তাজের রহস্যময় বার্তা


১৫ জুন ২০১৯ ২৩:০২

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নেকে অপহরণ করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১ টা নাগাদ সোহেল তাজ তার ফেসবুক পেজে এ নিয়ে এক রহস্যময় বার্তা দিয়েছেন।

ভাগ্নের ছবিসহ ফেসবুকে সোহেল তাজ লিখেছেন, “আমার মামাতো বোনের ছেলে (ভাগিনা), সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ)কে গত রবিবার ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হসপিটালের সামনে থেকে অপহরণ করা হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে অনুরোধ করছি সৌরভকে ফিরিয়ে দিতে তার পরিবারের কাছে। অন্যথায় আপনাদের পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে। ঘটনার আড়ালে কারা আছেন তা আমরা জানি।”

সোহেল তাজের এই বার্তার মধ্যে রহস্য খুঁজে পাচ্ছেন অনেকেই। যেকোনো অপহরণের ঘটনায় প্রথমে মামলা করা হয় কিংবা পুলিশকে জানানো হয়। মামলায় সন্দেহভাজনদের নামও উল্লেখ করা হয়। কিন্তু সোহেল তাজের পরিবারের পক্ষ থেকে অপহরণের ঘটনায় এখন পর্যন্ত সন্দেহভাজনদের নাম উল্লেখ করে কোনো মামলা হয়নি বলে জানা গেছে। সোহেল তাজ তার বার্তায় লিখেছেন অপহরণকারীদের তারা চেনেন। অথচ তাদের নাম প্রকাশ করছেন না।

এই বিষয়গুলো নিয়ে সাধারণ মানুষের মনে প্রশ্ন তৈরি হয়েছে। অপহরণটা রাজনৈতিক নাকি পারিবারিক বিরোধের জের ধরে করা হয়েছে সেটা নিয়েও মানুষের মধ্যে কৌতূহল সৃষ্টি হচ্ছে।


নতুনসময়/এনএইচ