ঢাকা বুধবার, ২৪শে জুলাই ২০১৯, ৯ই শ্রাবণ ১৪২৬

উপায় না পেয়ে জিডি করলেন ফখরুল


১১ অক্টোবর ২০১৮ ২২:২৯

আপডেট:
২৪ জুলাই ২০১৯ ০১:৫১

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নিজস্ব কোনো ফেসবুক আইডি নেই। অথচ তার নামে বেশ কয়েকটি আইডি কে বা কারা চালিয়ে বেড়াচ্ছেন। এই বিড়ম্বনা থেকে রেহাই পেতে এবং কোন উপায় না পেয়ে অবশেষে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। করেছেন থানায় সাধারণ ডায়েরি (জিডি)।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে রাজধানীর পল্টন থানায় ফখরুল জিডি করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফখরুলের ব্যক্তিগত সহকারী মো. ইউনুস আলী।

সাধারণ ডায়েরিতে ফখরুল বলেন, ‘আমার নামে কয়েকটি ফেসবুক অ্যাকাউন্ট কে বা কারা চালু করেছে, তাদের মধ্যে একটি ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর-মহাসচিব’ নামে জনৈক মহিউদ্দিন ভূঁইয়া, ঢাকা- এই নাম পাওয়া গেছে। আমি নিজে কোনো ফেসবুক অ্যাকাউন্ট খুলিনি।’

এ বিষয়ে পল্টন থানার ডিউটি অফিসার (উপ-পরিদর্শক) এ কে সুলতানা জানান, ‘ইতোমধ্যে এটি থানায় নথিভুক্ত হয়েছে। প্রাথমিকভাবে আমরা বিষয়টি দেখছি। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম শাখা এটি খতিয়ে দেখবে।’

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, তাদের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে ফেসবুক আইডি খুলে অপপ্রচার চালানো হচ্ছে।

এমএ