ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

দারাজের বৃহত্তম সর্টিং সেন্টার উ‌দ্বোধন কর‌লেন তথ্যপ্রযুক্তিমন্ত্রী


২৪ এপ্রিল ২০১৯ ১৩:০৩

দেশের সর্ববৃহৎ ই-কমার্স সর্টিং সেন্টার চালু করেছে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ। মঙ্গলবার (২৩ এ‌প্রিল) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত সর্টিং সেন্টারের উদ্বোধন করেন তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, আমি বিশ্বাস করি, দারাজের আজকের এই যাত্রার মাধ্যমে বাংলাদেশে দারাজ সৃদৃঢ় ব্যবসার অবস্থান তৈরি করেছে। এটিও একটি দৃষ্টান্ত হয়ে থাকবে যে, দারাজ দুনিয়াজুড়ে যে ব্যবসা করে তার সবচেয়ে বড় ব্যবসাটা হয়ত বাংলাদেশে হচ্ছে।

তি‌নি আ‌রো ব‌লেন, আমাদের নতুন প্রজন্মের মানুষের হাতে নেতৃত্বটা আছে এবং তাদের ওপর আমি অনেক আস্থা রাখি যে, তারা প্রযুক্তির অগ্রগতির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন দারাজ গ্রুপের দুই প্রধান নির্বাহী অফিসার বিয়ারকে মিক্কেলসেন এবং জোনাথন ডোয়ার। এছাড়া দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সৈয়দ মোস্তাহিদল হক বলেন, আমরা দেশের সর্ববৃহৎ সর্টিং সেন্টারটি সফলভাবে উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত। এটি অনেকটাই সম্ভব হয়েছে কাস্টমারদের দারাজের প্রতি অগাধ ভালোবাসা ও বিশ্বাস রাখার কারণে। আশা করছি দেশের মানুষের ভালোবাসায় আমরা ভবিষ্যতে আরও অনেক দূর এগিয়ে যেতে পারব ও দারাজের আরও অনেক বড় প্রকল্প বাস্তবায়নে সক্ষম হবো।

উল্লেখ্য, ২০১৪ সালে যাত্রা শুরু করা দারাজের রয়েছে বৃহত্তম ই-কমার্স ওয়্যারহাউজ ও সর্টিং সেন্টারের পাশাপাশি ৫০০টি ফ্লিট, ৪০ লাখেরও বেশি পণ্য।