ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রংপুর থেকে ঢাকায় ফিরেছেন এরশাদ


৭ মার্চ ২০১৯ ০১:৪৫

ফাইল ছবি

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চারদিনের ব্যক্তিগত সফর শেষে রংপুর থেকে ঢাকায় ফিরেছেন।

বুধবার (৬ মার্চ) দুপুর ১২টার দিকে তিনি ঢাকায় ফেরেছেন।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিষয়টি নিশ্চিত করে বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ রংপুর সেনানিবাস থেকে হেলিকপ্টারযোগে বেলা ১১টায় রওয়ানা দেন। এক ঘণ্টা পর দুপুর ১২টার দিকে তাকে বহনকারী হেলিকপ্টার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে বিমানবন্দরে স্বাগত জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, কেন্দ্রীয় নেতা মামুনুর রহমান, নজরুল ইসলাম সরদার প্রমুখ।

বিমানবন্দর থেকে দুপুর পৌনে ১টার দিকে বারিধারার প্রেসিডেন্ট পার্কে ফেরেন এরাশাদ। চারদিনের ব্যক্তিগত এ সফরে হুসেইন মুহম্মদ এরশাদ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। তার এ সফরে বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার ও হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ সঙ্গী হিসেবে ছিলেন।
/আনু