ঢাকা শনিবার, ২৬শে সেপ্টেম্বর ২০২০, ১২ই আশ্বিন ১৪২৭


ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল


১৩ সেপ্টেম্বর ২০২০ ২২:৪৪

আপডেট:
২৬ সেপ্টেম্বর ২০২০ ১৩:১৪

সংগৃহিত

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ প্রতিনিয়ত মানুষ ও মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। সকল প্রকার দলীয় কার্যক্রমে স্বেচ্ছাসেবক লীগ অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

সেই লক্ষ্যে রোববার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ও তাঁর সহধর্মিণী এবং আওয়ামী লীগসহ স্বেচ্ছাসেবক লীগের অসুস্থ্য সকল পর্যায়ের নেতাকর্মীদের সুস্থ্যতা কামনা করে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা উত্তরের সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে কাউন্সিলর আনিছুর রহমান নাঈমের সঞ্চালনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মহানগর নেতৃবৃন্দ ও ঢাকা উত্তরের অন্তর্গত সকল থানা ও ওয়ার্ডের সর্বস্তরের নেতৃবৃন্দ। সংক্ষিপ্ত বক্তব্য শেষে সকল নেতাকর্মীর জন্য দোয়া প্রার্থনা করা হয়।

উল্লেখ্য করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী ত্রাণ বিতরণ, টেলি মেডিসিন, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, কৃষকদের ধান কাটা ও বৃক্ষরোপনসহ বিভিন্ন কর্মসূচীতে নিয়মিত অংশগ্রহন করে আসছিলেন।

সকল নেতাকর্মী যেন নিজ অবস্থানে সুস্থ থেকে সবার সেবা ও সহযোগিতা করার সুযোগ সৃষ্টি হয় সেই লক্ষ্যে সকলের জন্য দোয়া করা হয়।।