ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


খালেদার মুক্তিতে কোন বাধা নয়: কাদের


২ সেপ্টেম্বর ২০১৮ ০৩:০৮

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমি নিশ্চয়তা দিয়ে বলতে পারি, বেগম জিয়ার মুক্তির ব্যাপারে আমাদের পক্ষ থেকে লিগ্যাল ব্যাটলে কোন প্রকার বাধা, কোনো প্রকার হস্তক্ষেপ হবে না।
 
তিনি আরো বলেন, ইতমধ্যে ৩০টি মামলায় তিনি জামিন পেয়েছেন। সরকার যদি হস্তক্ষেপ করতো তাহলে কীভাবে এসব মামলা থেকে জামিন পেলেন? সরকার বাধা দিলে বিচার বিভাগককে প্রভাবিত করতে চাইত, তাহলে বেগম জিয়া এতগুলো মামলা থেকে জামিন পেতেন না।
 
শনিবার (১ সেপ্টেম্বর) বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সড়ক ও সেতুমন্ত্রী।
 
গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাদণ্ড পাওয়া খালেদা জিয়া আরও অন্তত ছয়টি মামলায় গ্রেপ্তার আছেন। আর অন্তত চারটি মামলায় তিনি জামিন পেয়ে গেছেন।
 
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, দীপু মণি, জাহাঙ্গীর কবির নানক, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।
 
এমএ