ঢাকা বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


মোহনপুরে ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন


৭ মার্চ ২০২০ ২৩:৩৪

ছবি-নতুনসময়

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভা, ধুরইল ও জাহানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।
গত বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের দলীয় অফিসে ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম দলীয় প্যাডে স্বাক্ষর করে কমিটি ঘোষণা করা হয়।

কেশরহাট পৌরসভায় সভাপতি মমিনুল ইসলাম জীবন, সাধারণ সম্পাদক শাহিন আলম। সহ-সভাপতি হচ্ছেন রায়হান ইসলাম,মিনহাজুল ইসলাম, রুহুল আমিন। যুগ্ম-সাধারণ সম্পাদক শাহেদুজ্জামান বাপ্পি, সাইফুল ইসলাম, কাউছার রহমান সেতু। সাংগঠনিক সম্পাদক হেলাল সরদার, সহ সাংগঠনিক সম্পাদক শিশির মাহমুদ। প্রচার সম্পাদক সবুজ ইসলাম, উপ-প্রচার সম্পাদক স্বাধীন ইসলাম এবং দপ্তর সম্পাদক হিসেবে মিজানুর রহমান মিনুকে ঘোষণা করা হয়।

অপরদিকে ধুরইল ইউনিয়নের সভাপতি তপু রায়হান, সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম শামিম। সহ-সভাপতি জুয়েল রানা,আক্তারুজ্জামান। যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, নাজমুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক সবুজ ইসলাম ও মাসুদ রানা।

জাহানাবাদ ইউনিয়নের সভাপতি বাবর অালী বাবু, সাধারণ সম্পাদক আদিফ হোসেন। সহ-সভাপতি আরমান হোসেন, বিদ্যুত হোসেন রানা, সুজন হোসেন। যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান নিরব, শিমুল ইসলাম। আগামি এক মাসের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে উপজেলা ছাত্রলীগের সভাপতি /সম্পাদকের কাছে জমা দেয়ার জন্য নিদেশ প্রদান করেছেন।