ঢাকা মঙ্গলবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২০, ১৪ই ফাল্গুন ১৪২৬


কোনো অপশক্তি আর ক্ষমতার মসনদে বসতে পারবে না: ওবায়দুল কাদের


১২ ফেব্রুয়ারি ২০২০ ২১:৩১

আপডেট:
২৫ ফেব্রুয়ারি ২০২০ ১৮:৩১

কোনো অপশক্তি আর ক্ষমতার মসনদে বসতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মুজিববর্ষে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ উৎপাটন করে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই। মুজিববর্ষে আমরা কোনো অন্ধকারের অপশক্তি দেখতে চাই না। সিটি কর্পোরেশনের নির্বাচনে অন্ধকারের অপশক্তি পরাজিত হয়েছে।

তিনি বলেন, কোনো অপশক্তিকে বাংলাদেশের ক্ষমতার মঞ্চে দেখতে চাই না। মুক্তিযুদ্ধের ধারার বাংলাদেশ নির্মাণ করব এটাই মুজিবর্ষের অঙ্গীকার। মুক্তিযুদ্ধবিরোধী কোনো অপশক্তিকে আর বাংলাদেশের ক্ষমতার মঞ্চে আসতে দিতে পারি না। সেই শপথ মুক্তিযোদ্ধাদের নিতে হবে।

মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শে আমরা যারা উজ্জীবিত, আমরা মুক্তিযুদ্ধের মূলধারা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ চালাব। কোনো অপশক্তি আর এই মসনদে বসতে পারবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ নবীন-প্রবীণদের সংগঠন। প্রবীণদের অভিজ্ঞতা ও নবীনদের প্রাণ শক্তিতে আওয়ামী লীগ পরিচালিত হবে। আওয়ামী লীগে সুবিধাবাদিদের কোনো স্থান নেই। বসন্তের কোকিলদের আওয়ামী লীগের নেতা বানাবেন না।

নতুনসময়/আইকে