ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


চাঁদাবাজ, দুর্নীতিবাজ ও নেশাখোরদের দলে স্থান নাই - পলক


২ নভেম্বর ২০১৯ ০৫:৪৬

ছবি-নতুনসময়

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, তৃনমুল থেকে শুদ্ধি অভিযান শুরু করেছে জননেত্রী শেখ হাসিনা। তাঁর এ পদক্ষেপ প্রশংসিত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা হিসেবে তিনি বিশ্বের বুকে বাংলাদেশ কে উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, দলে চাঁদাবাজ, সুদখোর, ঘুষখোর, দুর্নীতিবাজ ও মাদকসেবীদের স্থান নাই।

জননেত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান সিংড়া থেকে ও শুরু করবো, যাতে সিংড়া আওয়ামী লীগ বাংলাদেশ মডেল সংগঠনে পরিনত হয়। আমাদের দেখে অন্যরা অনুকরন, অনুসরন করবে।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের প্রতিটা কর্মী আমাদের শক্তি, আমাদের প্রান। এখানে বেইমানদের কোন স্থান নাই। যুগে যুগে কোন বেইমান, মীরজাফর টিকতে পারেনি, ভবিষ্যৎ এ পারবে না।

প্রতিমন্ত্রী শুক্রবার সিংড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ।। উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফের পরিচালনায় বক্তব্য রাখেন, শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, ডাহিয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম, সুকাশ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, সহ সভাপতি ভেটু চৌধুরী, আব্দুর রাজ্জাক খান, জেলা পুজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক ও কোষাধ্যক্ষ সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট জিল্লুর রহমান, সাবেক সভাপতি এডভোকেট ফজলুর রহমান সহ আরো অনেকে।