ঢাকা বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক বসেছেন ঐক্যফ্রন্টের নেতারা


২২ অক্টোবর ২০১৯ ০২:৪৩

নতুন সময়

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সচিবালয়ে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। বৈঠকে আট সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দিচ্ছেন জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব। জানা গেছে, জেএসডি সভাপতি আ স ম রবের নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে তার সঙ্গে বৈঠকে বসেছেন তারা।

আগামীকাল মঙ্গলবারের সমাবেশের বিষয়ে এখনও পর্যন্ত অনুমতি মেলেনি সরকারের পক্ষ থেকে। সেই সমাবেশ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলাপ হতে পারে।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচার দাবিতে পূর্বঘোষিত ঐক্যফ্রন্টের সমাবেশ মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে করার কথা রয়েছে। এর আগে ঐক্যফ্রন্টের নেতারা ঘোষণা দেন, সরকার অনুমতি না দিলেও সমাবেশ করবে ঐক্যফ্রন্ট।

নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতির বিষয়ে কথা বলবেন বলে জানা গেছে।

এর আগে সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ঐক্যফ্রন্ট নেতারা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান। এসময় আরও উপস্থিত ছিলেন ড. রেজা কিবরিয়া, ডা. জাফরুল্লাহ চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারি, শহিদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

নতুনসময়/এসএম