ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রূপগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাবেক ছাত্রলীগ নেতা - খোকন


১০ আগস্ট ২০১৯ ০২:৩৮

ফাইল ফটো

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

পবিত্র ঈদুল আযহা ২০১৯ উপলক্ষে,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় (বস্র ও পাট মন্ত্রী) আধুনিক স্বনির্ভর রূপগঞ্জ গড়ার কারিগর গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক (এম.পি মহোদয়ের পক্ষ থেকে রূপগঞ্জ উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন,রুপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন।

তিনি বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।

তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।

ঈদুল আযহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।