ঢাকা সোমবার, ১৪ই অক্টোবর ২০১৯, ২৯শে আশ্বিন ১৪২৬


রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন ভেঙ্গে প্রলাপ বকছে সিনহা : অপু উকিল


৮ অক্টোবর ২০১৮ ১৪:২২

আপডেট:
১৪ অক্টোবর ২০১৯ ০৪:২১

অপু উকিল

যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল বলেছেন, রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন ভেঙ্গেছে। নতুন সময়ের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, সাম্প্রতিকালে এস.কে সিনহার একটি বইয়ের আংশিক অনলাইনে প্রকাশি হয়েছে। বইটির নাম ‘একটি ভাঙ্গা স্বপ্ন’। সিনহার রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন ভেঙ্গেছে। রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন ভাঙ্গায় কাতর হয়ে সাবেক এই প্রধান বিচারপতি বিদেশে পালিয়ে গিয়ে দূর্নীতির টাকায় অন্যদের দিয়ে ভাঙ্গা স্বপ্ন নামে বই লিখেছেন। রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন ভাঙ্গায় দিশেহারা হয়ে সিনহা এখন প্রলাপ বকছে।

তিনি আরো বলেন, বিএনপি জামাতের দালাল সাবেক প্রধান বিচারপতি সিনহা জুডিসিয়াল ক্যু করে, বিএনপি-জামায়াতকে ক্ষমতায় এনে পরবর্তিতে রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন দেখেছিলেন।

সেই স্বপ্ন বাস্তবায়ন হওয়ার আগেই ষড়যন্ত্র প্রকাশ পাওয়ায় কারণে তা ভেঙ্গে গেছে। সেই সাথে সিনহার দূনীতির কথাও প্রকাশিত হয়েছে। ঘুষ চাওয়ার অভিযোগ এনে বিএনপির এক সাবেকমন্ত্রী তার নামে মামলাও করেছেন। এছাড়া এস.কে সিনহা প্রধান বিচারপতি থাকা অবস্থায় বার বার শপথ ভেঙ্গেছিলেন। সাবেক এই প্রধান বিচারপতিকে মনে রাখতে হবে আইনের উর্দ্ধে কেউ নেই।

এসএমএন