ঢাকা রবিবার, ৮ই ডিসেম্বর ২০১৯, ২৫শে অগ্রহায়ণ ১৪২৬


এবারের ঈদ যাত্রা: মাত্র সাত ঘণ্টায় প্রাণ হারালেন ১৬ জন


২ জুন ২০১৯ ১৫:৩৫

আপডেট:
২ জুন ২০১৯ ১৮:০৩

ঈদে বাড়ি ফেরার পরেথ ভোর ৬ টা থেকে এখন পর্যন্ত পৃথক সড়ক দুর্ঘটনায় পাণ হারিয়েছেন ১৪ জন। আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন আরো ৭ জনের মতো।


রবিবার (২ জুন) ভোর সাড়ে ৬ টার দিকে সুনানগঞ্জের পাথারিয়া উপজেলায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ৭ জন। অপরদিকে দুপুর পৌণে ১টার দিকে সিরাজগঞ্জ উল্লাপাড়ায় ঢাকা থেকে ছেড়ে যাওয়া বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই ৮ জন মারা যান। এদিকে ভালুকায় এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক ভ্যান চালক ।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- উল্লাপাড়ার কৃষ্ণপুর গ্রামের সবুজ (৩০) ও উপজেলার পাগলা বোয়ালিয়া এলাকার রেজাউল (৩২)।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুর পৌনে ১টার দিকে বোয়ালিয়া বাজারের কাছে ঢাকা থেকে মাগুরাগামী পাবনা এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে শাহজাদপুর থেকে সিরাজগঞ্জগামী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই লেগুনাচালকসহ আট যাত্রীর মৃত্যু হয় এবং আহত হন অন্তত দুজন।

অপরদিকে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বাস-লেগুনার মধ্যে সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ সময় আরও অন্তত ৪ জন আহত হয়েছেন।

খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। স্থানীয়রা আহতদের হাসপাতালের দিকে নিয়ে গেছে বলে জানায় পুলিশ।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই জাহাঙ্গির আলম জানান, পাথারিয়া এলাকায় সকাল ৬টার পর বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নতুনসময়/আইকে