ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


এবার সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রীকে প্রশ্ন মমতাজের


১৩ সেপ্টেম্বর ২০১৮ ০৪:২৩

ফাইল ফটো

এবার সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রশ্ন করলেন সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম। বুধবার (১২ সেপ্টেম্বর) )প্রধানমন্ত্রীর নির্ধারিত প্রশ্নোত্তরের দিনে মানিকগঞ্জ-২ আসনের সাসংদ মমতাজ প্রধানমন্ত্রীর কাছ থেকে তার মৌখিক প্রশ্নের জবাব পাওয়ার পর কার্যপ্রণালী বিধি অনুযায়ী সম্পূরক প্রশ্নের সুযোগ পান।

তিনি তার মূল প্রশ্নটি করার আগে সরকারের সেক্টরভিত্তিক উন্নয়নের কথা তুলে ধরেন। সারাদেশের মানুষ উন্নয়ন কর্মসূচির জন্য প্রধানমন্ত্রীর গুণগান গেয়ে থাকেন বলে তিনি উল্লেখ করেন। এ সময় তিনি উন্নয়ন নিয়ে সম্প্রতি পরিবেশিত নিজের একটি গানের দুটি লাইন গেয়ে শোনান। তিনি বলেন, ‘রাখবো ধরে এই উন্নয়ন, আমরা দেশের জনতা-শেখ হাসিনার হাতে আবার দিয়ে ক্ষমতা।’

তিনি বলেন, গানের সুবাদে আমি সারাদেশের জেলা উপজেলায় যাই এবং সারাদেশের মানুষের মনের কথা এই একটাই।

প্রধানমন্ত্রী মমতাজ বেগমের নির্বাচনি এলাকা মানিকগঞ্জ-২ আসনে আঞ্চলিক মহাসড়ক, বিদ্যুতায়নসহ ব্যাপক উন্নয়ন করেছেন বলে উল্লেখ করেন। একইসঙ্গে তিনি সিঙ্গাইরের ওপর দিয়ে ঢাকা আরিচা মহসড়ক নির্মাণ, ঢাকা মানিকগঞ্জ এলিভেটেড এক্সপ্রেস ওয়ে এবং নির্বাচনি এলাকায় গ্যাস দেওয়ার পরিকল্পনা আছে কিনা প্রধানমন্ত্রীর কাছে জানতে চান। এসময় সংসদে উপস্থিত এমপিদের মধ্যে হাসির রোল পড়ে।