ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


নুসরাত হত্যায় কোনো পুলিশ সদস্যের গাফিলতি থাকলে বিচার হবে: স্বরাষ্ট্রমন্ত্রী


২০ এপ্রিল ২০১৯ ০৫:১৭

নুসরাত জাহান রাফি হত্যা মামলার সব আসামিদের গ্রেফতার করা হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, এ ঘটনায় কোনো পুলিশ সদস্যের গাফিলতি থাকলে তাদেরও বিচারের আওতায় আনা হবে।

শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় তৈরি পোশাক মালিক ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) নবনির্মিত কমপ্লেক্সে শিল্প পুলিশ বিভাগকে ৫টি পিকআপ ভ্যান হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, একটি দেশের টেকসই অর্থনীতির জন্য, টেকসই শান্তি ও টেকসই নিরাপত্তা দরকার। এ নিরাপত্তা ব্যবস্থাকে জোরদার করতে সরকার পুলিশের সক্ষমতা বাড়াতে কাজ করছে। পুলিশে লোকবল বাড়ছে তবে ট্রান্সপোর্টের অভাব রয়েছে। বিজিএমইএ’র মতো অনেক ব্যবসায়ীরা ট্রান্সপোর্টে সহযোগিতা করছেন।

তিনি আরো বলেন, পুলিশের সহায়তায় দেশের অর্থনীতি, ব্যবসা অগ্নি-সন্ত্রাসের সময় ভালো অবস্থানে ছিলো। পুলিশের সহযোগিতায় নুসরাত হত্যায় সব আসামিদের গ্রেফতার করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে পুলিশ বিজ্ঞপ্তি আকারে তা প্রকাশ করবে। তাছাড়া এ হত্যার পেছনে কারা জড়িত, কখন, কিভাবে হত্যা করেছে সব প্রকাশ করা হবে।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের হাতে এসব গাড়ির চাবি হস্তান্তর করেন বিজিএমইএর সভাপতি মো. সিদ্দিকুর রহমান।

বিজিএমইএ সভাপতির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআইএ’র সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, শিল্প পুলিশের ডিজি আব্দুস সালাম, বিজিএমইএ’র সিনিয়র সহ-সভাপতি ফারুক হাসান, সহ-সভাপতি এস এম মান্নান (কচি), সহ-সভাপতি (অর্থ) মোহাম্মদ নাছিরসহ বিজিএমইএ’র পরিচালকরা।

নতুনসময়/এনএইচ