ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


দিন দুপুরে শার্টার ভেঙ্গে ১২৮ ভরি স্বর্ণ চুরি


৪ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৩৯

রাজধানীর পল্লবীর একটি স্বর্ণের দোকান থেকে প্রায় ১২৮ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (০২ সেপ্টেম্বর) দুপুরে রংধনু সুপার মার্কেটের তৃতীয় তলায় ‘অনন্যা জুয়েলার্সেন’ শার্টার ভেঙ্গে এই চুরির ঘটনা ঘটেছে বলে সিসিটিভি ফুটেজে দেখা গেলেও পুলিশ জানিয়েছে সোমবার রাতে ।

জুয়েলার্সের মালিক দুলাল হাসান জানান, শনিবার রাতে তিনি দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরের দিন রোববার ওই মার্কেট সাপ্তাহিক ছুটির কারণে বন্ধ ছিল। সোমবার সকালে দোকান খুলতে এসে দেখেন তালা ভাঙ্গা। পরে ভেতরে প্রবেশ করে দেখেন দোকানের ডিসপ্লে করে রাখা সব স্বর্ণালঙ্কার চুরি হয়ে গেছে । এবং মেঝেতে দুই তিন ভরি অলঙ্কারের ভাঙ্গা পরে আছে। তাৎক্ষণিক পুলিশকে খবর দেওয়া হয়। চুরি যাওয়া স্বর্ণের মূল্য প্রায় ৫৫ লাখ টাকা।

তিনি বলেন, ‘সিসিটিভি ফুটেজে দেখা যায় কয়েকজন যুবক রোববার দুপুর ১টা ২৪ মিনিটে তালা ভেঙ্গে দোকানে প্রবেশ করে। পরে তারা দোকানের সকল স্বর্ণ ব্যাগে ভরে আধা ঘন্টার মধ্যে বের হয়ে চলে যায়। তবে দোকানের সোনা রাখা সিন্দুকটি তারা ভাঙ্গতে পারেনি।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, মিরপুর সাড়ে ১১ এর রংধনু সুপার মার্কেটের একটি জুয়েলার্সে চুরির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। এখনও জুয়েলার্সের মালিক পক্ষ থেকে থানায় লিখিত এজাহার দেইনি, দিলেই পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে।

এসএমএন