ঢাকা রবিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন ১৪২৮


মডেল পিয়াসা মাদকসহ আটক


২ আগস্ট ২০২১ ০০:৩০

নানা ঘটনায় আলোচনায় আসা মডেল পিয়াসাকে আটক করেছে পুলিশ। রোববার রাতে তার বারিধারার বাসায় অভিযান চালায় পুলিশ। তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়।

গুলশান গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম  বলেন, ‘সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে পিয়াসার বারিধারার ৯ নম্বর সড়কের ৩ নম্বর বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

মডেল পিয়াসার বাসায় ইয়াবা, সিসা ও অবৈধ মাদক পাওয়া গেছে। প্রতিনিয়ত তার বাসায় মদের আসর বসতো বলে পুলিশের কাছে তথ্য আছে।

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনন্ট্রি হোটেলে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয় দুই ছাত্রী। ওই ঘটনায় দায়ের হওয়া মামলায় এজাহারে নাম ছিল পিয়াসার। প্রথমে মামলা করতে ভুক্তভোগী তরুণীদের সহযোগিতা করলেও পরবর্তীতে তিনি মামলা তুলে নিতে হুমকি ও ভয়ভীতি দেখানো শুরু করেন।

মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা চার বছর আগে (২০১৭ সাল) রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনার সময় আলোচনায় এসেছিলেন। ওই ধর্ষণ মামলার আসামি ছিলেন আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ। আর পিয়াসা ছিলেন সাফাতের সাবেক স্ত্রী। অবশ্য রেইনট্রি হোটেলে ওই ধর্ষণ কাণ্ডের কিছুদিন আগে ডিভোর্স হয়েছিল তাদের।