ঢাকা বৃহঃস্পতিবার, ২৩শে জানুয়ারী ২০২০, ১১ই মাঘ ১৪২৬


শাহজালালে পায়ুপথে দুই হাজার পিস ইয়াবাসহ আটক ১ যাত্রী


৯ ডিসেম্বর ২০১৯ ২০:১৬

আপডেট:
২৩ জানুয়ারী ২০২০ ০৬:০৬

ছবি সংগৃহীত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার নয়শত পঁচিশ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আজ (সোমবার) বিকাল ৫ টার সময় বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।
বিমানবন্দর সূত্রে জানা গেছে সোমবার বেলা ৪ টার সময় আবুল কাশেম (৫৪) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় উক্ত এলাকায় নিরাপত্তা ডিউটি করাকালে ধৃত আসামীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে।
পরবর্তিতে তার পায়ুপথ থেকে এই ইয়াবা বের করে আনা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায় সে নিজেই এই ইয়াবার বিনিয়োগকারীং বাহক। ঢাকার ফকিরাপুলের বিভিন্ন ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌছে দেয়ার কথা বলে সে জানায়।
আটক ইয়াবার বাজার মূল্য প্রায় দশ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে বিকাল পৌনে চারটার সময় নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে।

আটক কাশেম কক্সবাজার জেলার টেকনাফ থানার পুরান পাল্লানপাড়ার(কুদ্দুস বাড়ী) মৃত আলি আকবরের পুত্র ।