ঢাকা বুধবার, ১১ই ডিসেম্বর ২০১৯, ২৮শে অগ্রহায়ণ ১৪২৬


ফতুল্লায় আওয়ামীলীগের সম্মেলনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত


২ ডিসেম্বর ২০১৯ ১৮:০৪

আপডেট:
২ ডিসেম্বর ২০১৯ ১৮:০৬

ছবি প্রতিকী

সোমবার (২ ডিসেম্বর) সম্মেলনকে সামনে রেখে নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের এক প্রস্ততিসভা অনুষ্ঠিত হয়।

দীর্ঘ ১৫ বছর পরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলন। ২০০৪ সালে সবশেষ ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সাইফ উল্লাহ বাদল সভাপতি ও এম শওকত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ১৫ বছর ধরে এই দুই বর্ষীয়াণ নেতা দায়িত্ব পালন করে চলছেন।

সম্মেলনের তারিখ ও স্থানের বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী।

২০০৪ সালের ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের তৎকালীন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের তৎকালীন সভাপতি আব্দুল মতিন মাস্টার ও আওয়ামী লীগের প্রয়াত নেতা নাজমা রহমান। নাজমা রহমান তখন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ছিলেন।

বাদল-শওকত জুটি নারায়ণগঞ্জের অন্যান্য থানার চাইতে ব্যাপক পরিচিত হয়ে উঠে। সভাপতি ও সাধারণ সম্পাদকের যুতসই মেলবন্ধন তাদের কাজেও প্রভাব ফেলে। আগামী সম্মেলনকে ঘিরে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অন্য কারো নাম শোনা যাচ্ছে না। আগামী সম্মেলনে তারাই আবার স্বপদে বসতে পারেন বলে ধারণা করা হচ্ছে।