ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সাংবাদিককে হত্যার হুমকি, পৌর মেয়রের বিরুদ্ধে থানায় জিডি


১৪ নভেম্বর ২০১৯ ০২:৪২

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনের গাইবান্ধাজেলা প্রতিনিধি ও গাইবান্ধা প্রেসক্লাবের সাধারন সম্পাদক খালেদ হোসেন কে হত্যার হুমকি দেওয়ার আভিযোগ উঠেছে।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র আব্দুল্লাহ আলমামুনের লালিত গুন্ডা বাহিনী দ্বারা সোমবার বিকেলে মুঠোফোনে এই হুমকি দেওয়া হয়।এই ঘটনায় পৌর মেয়র সহ তার গুন্ডাবাহিনীর বিরুদ্ধে সাংবাদিক খালেদ হোসেন সোমবার রাতেই গাইবান্ধা সদর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

জিডিতে বলা হয়েছে, সুন্দরগঞ্জ উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র আব্দুল্লাহ আলমামুনের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগের বিষয়ে মুঠোফোনে তার বক্তব্য জানতে চাইলে মেয়র এতে ক্ষিপ্ত হন।পরে মেয়র তার পেটোয়া বাহিনীকে দিয়ে নানা ধরনের ভয়ভীতি সহ হত্যার হুমকি দেন।এ বিষয়ে পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন বলেন,আমাকে একজন সাংবাদিক ফোন দিয়েছিলো কিন্তু আমি তাকে পরে ফোন করতে বলি। এরপর তাকে কে হুমকি দিয়েছে তা আমার জানা নেই।

এ বিষয়ে সাংবাদিক খালেদ হোসেন বলেন,সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল-মামুনেরবিরুদ্ধে টেন্ডারবাজি,জমি দখল,ইয়াবা ব্যবসা,নারী ধর্ষনসহ নানা ধরনের অনিয়ম-দুর্নীতিরঅভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে ইতোমধ্য কয়েকটি অভিযোগের ভিত্তিতে একাধীক তদন্তকমিটি গঠন হয়েছে।সেসব কমিটির তদন্ত চলমান রয়েছে।এসব বিষয়ে মুঠোফোনে তার বক্তব্য জানতে চাইলে তিনি তার পালিত সন্ত্রাসী দিয়ে একাধিকবার অসৌজন্যমুলক আচরনসহ আমাকে হত্যার হুমকি দেন।গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)খান মো: শাহরিয়ার বলেন,সাংবাদিক খালেদহোসেন কে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় সুন্দরগঞ্জ পৌর মেয়রসহ আরও কয়েক জনের বিরুদ্ধে থানায় জিডি করেছেন সাংবাদিক খালেদ হোসেন।বিষয়টি গুরুত্তের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

 

নতুনসময়/আইকে