ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


সব ধরনের দূর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী


২২ সেপ্টেম্বর ২০১৯ ০১:৫০

ছবি-নতুনসময়

সব ধরনের দূর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। ইসতেহার বাস্তবায়ন করার জন্যই নিজেদের থেকেই শুরু করা হয়েছে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। শনিবার সকাল ১১ টায় মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর সিমান্তে আট কবর বধ্যভুমি সৃতিস্থম্ভ উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দেশের মানুষকে মুক্তিযুদ্ধে চেতনায় উদ্বদ্ধ করে দেশ কে এগিয়ে নিতে পারি। এছাড়া দেশের সকল বধ্য ভুমি সংরক্ষন করা হবে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি বদ্য ভুমির কাছে পৌছালে ফুল দিয়ে স্বাগত জানান উপজেলা নিবার্হী অফিসার দিলারা রহমান।

এ সময় জেলা প্রশাসক মো: আতাউল গনী, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক,সাবেক সংসদ সদস্য মো: মকবুল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান,সহকারী কমিশনার ভুমি সুখময় সরকার,গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান সহ বীরমুক্তিযোদ্ধা বৃন্দ উপস্থিত ছিলেন। পরে কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে যোগ দেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন। কাজিপুর ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য মো: মকবুল হোসেন।

এ সময় মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক,গাংনী উপজেলা নিবার্হী অফিসার দিলারা রহমান,জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ইব্রাহীম শাহিন,সাবেক মেয়র আহমেদ আলী ,কাজিপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি আবু নাতেক,যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন,জেলা পরিষদ সদস্য প্রভাষক মুনছুর আলী,যুবলীগ নেতা আব্দুল আলিম,সাবেক ছাত্রলীগ সভাপতি ইসমাইল হোসেন,গাংনী উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌহিদ হোসেন,সাধারন সম্পাদক বিপ্ল হোসেন,পৌর ছাত্ররীগের সভাপতি ইমরান হাবিব,কাজিপুর ইউপি ছাত্রলীগের সভাপতি রামিজ রাজা সুইট সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ সম্পাদক শফি কামাল পলাশ।