ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

‘স্প্যা ট্যুার ডি রেইনভো’র ছবি প্রদর্শনী শুরু


১৩ নভেম্বর ২০১৮ ০৪:৫২

বাংলাদেশের একমাত্র ব্যালেন্সড ড্রিংকিং ওয়াটার Spa দ্বিতীয়বারের মত আয়োজন করেছে ‘Spa Tour de Rainbow–Photography Competition, Season-2’। এবারের প্রতিযোগিতায় সারা দেশ থেকে ৪৫০০ ফটোগ্রাফার তাদের তোলা ল্যান্ডস্কেপ, ম্যাক্রো এবং প্রকৃতির সতেজ ও প্রাণবন্ত প্রায় ৫৩০০ ছবি জমা দিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সেখান থেকে বেছে নেয়া সেরা ১২০ টি ছবি নিয়ে ১২-১৪ নভেম্বর ২০১৮ ধানমন্ডির দৃক গ্যালারিতে আয়োজন করা হয়েছে একটি ফটোগ্রাফি এক্সিবিশনের।

এই প্রদর্শনীতে স্থান পাওয়া ১২০ টি ছবির মধ্যে প্রথম ১৫টি ছবির ফটোগ্রাফাররা, দেশ সেরা স্বনামধন্য ফটোগ্রাফারদের সাথে মেঘের দেশ মেঘালয়ের চেরাপুঞ্জি থেকে ৩ রাত ৪ দিন ঘুরে আসার সুযোগ পাবে। ভ্রমণের সময়গুলোতে তারা ফটোগ্রাফারদের নিবিড় সান্নিধ্যে থেকে ফটোগ্রাফি বিষয়ক খুঁটিনাটি সম্পর্কে বিশদ জ্ঞান অর্জন করতে পারবেন।

গ্যালারীতে ফটোগ্রাফি এক্সিবিশনের উদ্বোধনীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লি. এর হেড অব মাকের্টিং হিন্দল রায়। তিনি বলেন, সঠিক পৃষ্ঠপোষকতার মাধ্যমে তরুণ প্রজন্মের মধ্যে ছবি তোলার আগ্রহকে আরো বাড়িয়ে তুলতে আমাদের এই প্রয়াশ।

এছাড়াও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. মাইদুল ইসলাম, এজিএম-ব্র্যান্ড মাকেটিং ও রেজাউল করিম, সিনিয়র এক্সিকিউটিভ-ব্র্যান্ড মাকেটিংসহ আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিঃ এর উর্ধ্বতন কর্মকর্তাগণ।

ফটোগ্রাফি এক্সিবিশনটি চলবে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত । প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা। আগামী ১৪ নভেম্বর প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সম্মাননা সার্টিফিকেট প্রদান করা হবে। এই প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত।

এমএ