ঢাকা মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


সৌন্দর্য বিকাশে লেজার ট্রিটের রমজানজুড়ে বিশাল ছাড়


২৯ এপ্রিল ২০১৯ ০৩:১৮

সংগৃহীত ছবি

দেশের অভিজাত এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট। প্রথমবারের মত এটিই বাংলাদেশের আইএসও সনদপ্রাপ্ত বিউটিসিনোলোজি ক্লিনিক। সৌন্দর্য, মেডিসিন এবং টেকনোলজি এই তিনের সমন্বয়ে বিউটিসিনোলজির ধারণা নিয়ে এক দশক আগে প্রতিষ্ঠিত হয়েছিলো ক্লিনিকটি। সৌন্দর্য বিকাশে প্রতিষ্ঠানটি এখন দেশব্যাপী বিপুল জনপ্রিয়। এর সুনাম দেশের গণ্ডি পেরিয়ে ছড়িয়ে দেশের বাহিরেও।

আসন্ন ঈদ উপলক্ষে লেজার ট্রিট দিচ্ছে তাদের সব ধরনের সেবার ওপর ১০ শতাংশ মূল্যছাড়। পুরো রমজান মাসজুড়ে চলবে এই ছাড়। ফলে চাঁদ রাত পর্যন্ত প্রতিষ্ঠানটির সকল সেবা ১০ শতাংশ কমে গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

বলিরেখা ও বয়সের ছাপ তথা এন্টি এইজিং ট্রিটমেন্ট যেমন বোটক্স, ফিলার, পি আর পি, হাইফু এ ছাড়াও আমেরিকার ওরিজিনাল হাইড্রাফেসিয়াল, অবাঞ্ছিত লোম অপসারণ,অ্যান্টি মার্কস ট্রিটমেন্ট, বডি শেপিং, হেয়ার ট্রান্সপ্লান্ট, মুখের ব্রণ এবং মেদ নিয়ন্ত্রণের মতো সেবাগুলো থাকবে এই ছাড়ের আওতায়। উল্লেখ্য একমাত্র লেজার ট্রিটেই রয়েছে আমেরিকা ও ইউরোপের তৈরী বিভিন্ন ব্র্যান্ডেড লেজার মেশিন, আমেরিকান একাডেমীতে প্রশিক্ষণ প্রাপ্ত একদল তরুণ চিকিৎসক এবং নার্স।

এ বিষয়ে বনানী অবস্থিত দেশের সেরা এই লেজার ট্রিটের চীফ কনসাল্টটেন্ট আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের মুখ উজ্জল করা দেশের পাইওনিয়ার এসথেটিক ডার্মাটোলজিস্ট ডা. সরকার মাহবুব আহমেদ শামীম বলেন, সুন্দরকে আরও নান্দনিক করে তুলতেই আমরা বিভিন্ন ট্রিটমেন্ট করে থাকি। ঈদের আগের এই সময়টায় মানুষ নিজেক আকর্ষণীয় করে তুলতে চায় বলে অনেকেই লেজার ট্রিটমেন্ট নিতে আগ্রহী হয়। তাদের জন্যই এই ছাড় ঘোষণা।

লেজার ট্রিটের সেবা পেতে হলে আগে ফোন করে সিরিয়াল নিতে হবে। সিরিয়ালের জন্য হটলাইন ‭+880 9678006007‬ এই নাম্বারে ফোন করতে হবে। পাশাপাশি বাড়ি- ৫৬ (লেভেল-৩), রোড-১১, ব্লক-এফ, বনানী অথবা বাড়ী-৩০,গরীবে নেওয়াজ এভিনিউ, সেক্টর ১৩, উত্তরা এবং সরাসরিও যোগাযোগ করতে পারেন।