ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


নায়ক নিরব-ইমনের হাত ধরে 'ব্র্যান্ড হাউজ'র যাত্রা শুরু


২২ জানুয়ারী ২০১৯ ০৪:১০

নায়ক নিরব-ইমনের হাত ধরে 'ব্র্যান্ড হাউজ'র যাত্রা শুরু

সৌদি আরবের ১৩ টি শো রুমের পর এবার বাংলাদেশেও এলো ফ্যাশন হাউজ ‘ব্র্যান্ড হাউজ’র শাখা। রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের দ্বিতীয় তলার ডি ব্লকে সম্প্রতি এর শাখা উদ্বোধন করলেন চিত্রনায়ক নিরব, ইমন, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী, নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ।

জমকালো এক আয়োজনের মধ্যে দিয়ে ‘ব্র্যান্ড হাউজ’ বাংলাদেশে প্রথম শো রুম চালু হলো। চিত্রনায়ক নিরব এই ফ্যাশন হাউজটির শুভেচ্ছাদূত। ইতোমধ্যে তিনি ফ্যাশন হাউজটির বিভিন্ন পোশাকের ফটোশুটে অংশ নিয়েছেন।

‘ব্র্যান্ড হাউজ’ নিয়ে নিরব বলেন, ‘ব্র্যান্ড হাউজ’ এর মালিক শাফিন আমার স্কুল জীবনের বন্ধু। তার প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হওয়াটা তাই এক রকম মজাও আমার জন্য। ‘ব্র্যান্ড হাউজ’-এ মানসম্পন্ন পোশাক রয়েছে।’

চিত্রনায়ক ইমন বলেন, ‘নিরব এই ‘ব্র্যান্ড হাউজ’র মডেল। আমি ওর আমন্ত্রণেই এখানে এসেছি। ঘুরে ফিরে দেখলাম, বেশ ভালো কালেকশন রয়েছে। ‘ব্র্যান্ড হাউজ’ তরুণদের চাহিদা পূরণ করবে বলে আমি মনে করি।’

ব্র্যান্ড হাউজের শীত কালকেশনের ফটোশুটে নিরব ছাড়াও অংশ নিয়েছেন ঐশী ও লাক্সতারকা মিম মানতাসা। প্রতিষ্ঠানটির কর্ণধার শাফিন আহমেদ জানান, বসুন্ধরা সিটি ছাড়াও ঢাকার বনানী, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি, উত্তরাতে শিগগির ব্র্যান্ড হাউজের নতুন শো রুম চালু হবে।

/এটিএম