ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


বৃষ্টিতে ফ্যাশনেবল ছাতা


১৩ জুলাই ২০১৯ ২০:২৫

ছবি সংগৃহিত

আলেক্সাজান্ডার ম্যাককুইনের নান্দনিক ও প্রশস্ত ছাতায় ফুটিয়ে তোলা হয়েছে হালকা ও গাঢ় সবুজের স্ট্রাইপ, যা রোদময় দিনে দেবে চোখের আরাম। রোদ ও বৃষ্টি ঠেকানোয় এমন একটি সুন্দর ছাতা নিজের ফ্যাশন অনুষঙ্গ করতে চাইলে খরচ করতে হবে ৬২৫ ডলার।

ফ্যাশনেবল পোশাক আর জুতা পরার পর যখন বের হচ্ছেন, তখন যদি বাইরে প্রচণ্ড রোদ বা বৃষ্টি হতে থাকে, তাহলে মনটাই খারাপ হয়ে যায়। এখনি একটা ছাতা তো নিতেই হবে, আর গোটা সাজসজ্জাটাই মাটি হবে ওই একরঙা মলিন ছাতাটার জন্য।

যারা মনে করেন, ছাতা কোনোভাবেই ফ্যাশন অনুষঙ্গ হতে পারে না, তারা এবার একটু থামুন। বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ড আলেক্সজান্ডার ম্যাককুইন এবার এমন একটি ফ্যাশনেবল ছাতা নিয়ে এসেছে, যা কিনা ফ্যাশনসচেতনদের নজর না কেড়ে পারেই না। এ ফ্যাশন ব্র্যান্ড বরাবরই ভরসাযোগ্য হয়ে উঠেছে তাদের আকর্ষণীয় পণ্য দ্বারা। সম্প্রতি তারা তাদের পণ্যভাণ্ডারে নতুন করে নিয়ে এসেছে ‘ওম কেমো রোজ ফোল্ডিং আমব্রেলা’ নামে একটি ছাতা।

নিত্যনতুন ফ্যাশনেবল পণ্য যারা নিজের আলমারিতে তুলে রাখতে ভালোবাসেন, তারা আলেক্সাজান্ডার ম্যাককুইনের নান্দনিক ও প্রশস্ত ছাতাটি লুফে নেবেন নিঃসন্দেহে। ছাতায় ফুটিয়ে তোলা হয়েছে হালকা ও গাঢ় সবুজের স্ট্রাইপ, যা রোৗদ্রময় দিনে দেবে চোখের আরাম। অন্যদিকে এ ছাতায় আরো যোগ করা হয়েছে রুপালি হার্ডওয়্যার ও হাতলের স্থলে উল্টো করে বসানো হয়েছে কমলা রঙের মাথার খুলি। তাতেই খোদাই করে ব্র্যান্ডের লোগো বসানো হয়েছে।