ঢাকা রবিবার, ১১ই এপ্রিল ২০২১, ২৯শে চৈত্র ১৪২৭


নরসিংদীতে যুবকের ছুরিকাঘাতে নিহত ২ আহত ১


৭ এপ্রিল ২০২১ ১৮:৩০

সংগৃহিত

নরসিংদীতে কৃষি জমিতে কাজ সময় এক যুবকের ছুরিকাঘাতে দুই ব্যাক্তি নিহত ও এক ব্যাক্তি আহত হবার ঘটনা ঘটেছে । সেই সাথে একটি ছাগলও জবাই করে ওই যুবক। বুধবার সকাল নয়টার দিকে নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, ওই গ্রামের ফরহাদ মিয়া (৬০) ও আলী আকবর (৫০)।

এই ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের সেচপাম্প চালক সেন্টু মিয়া (৪৫)। এ ঘটনায় অভিযুক্ত যুবক ইউনুস আলীকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে লোকজন।
পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, সকালে ফরহাদ মিয়া ও আলী আকবর কৃষি জমিতে কাজ করছিলেন। এসময় একই গ্রামের চিহ্নিত মাদকসেবী ইউনুস আলী ছুরি নিয়ে তাদের ওপর হামলা চালায়। সেচপাম্প চালক সেন্টু মিয়া তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। ঘটনাস্থলেই ফরহাদ মিয়া ও হাসপাতালে নেয়ার পর আলী আকবরের মৃত্যু হয়। সেন্টু মিয়া হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনার সময় কৃষি জমির পাশে থাকা একটি ছাগলও জবাই করে ওই যুবক।
সংবাদ পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
এ বিষয়ে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, অভিযুক্ত ইউনুসকে আটক করার পর পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। কী কারণে এই হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্ত ইউনুস আলী মাদকাসক্ত বা মানসিক ভারসাম্যহীন কী না তা ডাক্তারী পরীক্ষার পর বলা যাবে বলেও জানান তিনি