ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


আখাউড়ায় ছাত্রী কে ধর্ষণ চেষ্টা শিক্ষকের বিরুদ্ধে মামলা


৪ জুলাই ২০২০ ০০:৫৬

ছবি সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সপ্তম শ্রেনীর এক ছাত্রী কে কোচিং করার সময় ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠার পর ঐতিহ্যবাহী মোগড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আশরাফুল আলম হিরন কে শুক্রবার(৩রা জুলাই) সাময়িক বরখাস্ত করেছে মোগড়া স্কুলের ম্যানেজিং কমিটি। বিষয়টি নিশ্চিত করেছেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নোয়াব মিয়া। গতকালই শ্লীলতাহানির শিকার ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন শিক্ষক হিরনের বিরুদ্ধে।

এর আগে গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টায় সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী সাবেক শিক্ষক হিরণ এর কাছে কোচিং করতে যায় কোচিং শেষে ছাত্রী কে জোরপূর্বক জড়িয়ে ধরে তাকে ধর্ষণ করার চেষ্টা চালায় এবং এসময় ছাত্রীর গালে কামড় দেয় এবং স্পর্শকাতর স্থানে হাত দেয়। পরে ঘটনা জানাজানি হলে ছাত্রীর মা ঐ স্কুলের প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ দেয় এবং থানায় মামলা দায়ের করা হয়।

এবিষয়ে মোগড়া স্কুলের ম্যানেজিং কমিটির একটানা ৫ বারের সফল সভাপতি মোঃ নোয়াব মিয়া ফোনে জানান, ছাত্রীর মায়ের লিখিত অভিযোগ পাওয়ার পর প্রাথমিক ভাবে মনে হয়েছে ঘটনা আংশিক সত্য, পরে শিক্ষক আশরাফুল আলম হিরন কে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে বর্তমানে তদন্ত চলছে তদন্তের পর চুড়ান্ত স্বিদ্ধান্ত নেওয়া হবে। তিনি আরো বলেন, তাকে বরখাস্তের পাশাপাশি অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার অভিযোগ পাওয়া গেছে এজন্য তাকে স্কুলের বেতন ভাতা স্থগিত সহ সরকারি বেতন অর্ধেক কাটা হবে।

মামলার বিষয়ে জানতে চাইলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল লিখিত অভিযোগ পেয়েছি এ বিষয়ে যথাযথ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হব।