ঢাকা বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


শ্রীপুরে ককটেল ফাটিয়ে ও গুলি করে দুটি স্বর্ণের দোকানে ডাকাতি


১৬ নভেম্বর ২০১৯ ১২:০৫

ছবি সংগৃহীত

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় ককটেল ফাটিয়ে ও গুলি করে লক্ষী জুয়েলার্সের ও নিউ দিপা জুয়েলার্স নামের স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এঘটনায় নিউ দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার দেবু গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এঘটনা ঘটে।লক্ষী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৬-৭জনের লোক বস্তা হাতে তাঁর দোকানে প্রবেশ করে। পরে বস্তা থেকে দা, চাপাতি ও দেশীয় অস্ত্র বের ভয় দেখিয়ে দোকানে প্রদর্শণ ও সিন্দুকে থাকা স্বর্ণালংঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। এসময় তাঁর পাশে অবস্থিত নিউ দিপা জুয়েলার্সেও ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল ক্লোজ সার্কিট ক্যামেরার হার্ডডিস্কও খুলে নিয়ে যায়। চলে যাওয়ার সময় ডাকাতদল এলোপাথাড়ি ভাবে ৭ থেকে ৮ রাউন্ড গুলি ছুঁড়ে এবং বেশ কয়েকটি ককটেলের বিষ্ফোরণ ঘটনায়। এঘটনায় দোকান মালিক দেবেন্দ্র কর্মকার দেবু পেটে গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নেয়া হয়েছে। ডাকাতির ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

মানিক চন্দ্র পাল আরও জানান, তাঁর দোকান থেকে ৬০-৭০ভরি স্বর্ণালংকার ও নগদ ৪লাখ টাকা নিয়ে যায় ডাকাতদল। দিপা জুয়েলার্সের মালিক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাৎক্ষণিক ভাবে লুটের পরিমান জানা সম্ভব হয়নি।
গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ ইতিমধ্যে অভিযান শুরু করেছে। আশা করি খুব শ্রীঘ্রই ডাকাতির মালামাল ও জড়িতদের গ্রেপ্তার সম্ভব হবে।