ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রাতের আঁধারে স্কুলছাত্রীকে ধর্ষণ


১২ সেপ্টেম্বর ২০১৯ ০২:৫২

ছবি সংগৃহিত

টাঙ্গাইলের দেলদুয়ারে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে রাতের আঁধারে রুমে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ উঠেছে ছানোয়ার (১৬) নামের এক বখাটে কিশোরের বিরুদ্ধে। বখাটে ছানোয়ার পাশের বাড়ির মো. আব্দুল বারেকের ছেলে। ধর্ষিত ওই মেয়েটি স্থানীয় লাউহাটি এম আজহার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাত ১০ টায় উপজেলার লাউহাটি ইউনিয়নের লাউহাটি গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে ওই ছাত্রীর বাবা বখাটে ছানোয়ারের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করার পর পরই মঙ্গলবার রাতেই ধর্ষক ছানোয়ারকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে এ ঘটনার বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করে দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল হক ভূইয়া জানান, স্কুলছাত্রী ধর্ষণের ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেন মেয়েটির বাবা। পরে ওইদিন রাতেই অভিযান চালিয়ে ধর্ষক ছানোয়ারকে আটক করা হয় এবং ধর্ষক ছানোয়ার কে টাঙ্গাইল কোর্টে চালান করে দেয়া হয়।

ধর্ষণের শিকার ওই ছাত্রী গণমাধ্যমকর্মীদের জানার, তার মা বিদেশ থাকেন। বাবা পেশায় একজন অটো-ভ্যান চালক। রাতে ঘরে একা পেয়ে পাশের বাড়ির আব্দুল বারেকের বখাটে ছেলে ছানোয়ার (১৬) হাত বেঁধে ও মুখ চেপে ধরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এসময় বাহিরে আরও তিন-চার যুবকের আনাগোনার শব্দ শোনা যায় বলেও জানায় সে।a