ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


বিয়ে বাড়ি থেকে ফেরার পথে শিশুসহ নিহত ১৪


২০ নভেম্বর ২০২০ ১৮:২৭

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ছয় শিশুসহ ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন। গতকাল বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। মৃতদের পরিবারকে সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছে সরকার কর্তৃপক্ষ।

ভারতের উত্তরপ্রদেশে প্রতাপগড়ের প্রয়াগরাজ-লক্ষ্ণৌ মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। দেশটির সম্প্রচার মাধ্যম এনডিটিভি বলছে, চাকা পাংচার হয়ে যাওয়ায় সড়কে পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে উল্টো পাশ থেকে আসার একটি প্রাইভেট কার ধাক্কা দেয়। এ সময় গাড়িতে থাকা সকলেই মারা যান। আহত হন আরও কয়েকজন।

প্রতাপগড়ের পুলিশ সুপার (এসপি) অনুরাগ আরিয়া জানান, নিহতরা একটি বিয়ের অনুষ্ঠান থেকে প্রতাপগড় জেলার কুন্দা শহরে নিজেদের গ্রামে ফিরছিলেন। সবাই মারা গেছেন। আশেপাশের কয়েকজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ সদস্যরা এসে ট্রাকের নিচ থেকে এসইভি কারের অর্ধেক টেনে বের করে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার পরিবারকে সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে।

দুর্ঘটনায় নিহত ৬ শিশুর বয়স ৭ থেকে ১৫ বছরের মধ্যে বলে জানান এসপি অনুরাগ আরিয়া। বাকি আটজনের বয়স ২০ থেকে ৬০ বছরের মধ্যে, তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার শিকার এসইউভি কার ও ট্রাকের মালিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে বলেও তিনি জানান।

দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি জ্যেষ্ঠ কর্মকর্তাদের ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্তদের সব ধরনের সহায়তায় নির্দেশ দিয়েছেন।