ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


করোনায় ব্যাপক সাফল্য মালয়েশিয়া সরকারের প্রশংসায় ডব্লিউ ডব্লিউ ও


৩১ জুলাই ২০২০ ১৮:২২

ছবি সংগৃহীত

কোভিড-১৯ সংক্রমন মালয়েশিয়ার সরকার দক্ষতার সাথে প্রতিরোধ করে সফল হওয়ায় শ্রমিক কল্যাণ সংস্থা (wwo) গ্লোবাল মালয়েশিয়া সংস্থার ১ম বার্ষিকী উদযাপন উপলক্ষে সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে। গতকাল বিকেলে রাজধানী কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টাল এ উপলক্ষ মিট দ্য প্রেস ও সংস্থার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মোঃ ওসামার আল-কুরআন পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনায় সংস্থার কো- অর্ডিনেটর এমসি তাসনিম সুলতানার সঞ্চালনায় সভাপতিত্ব করেন, ডব্লিউ ডব্লিউ ও এর সিইও মোঃ কবির হোসাইন এবং অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডব্লিউ ডব্লিউ ও গ্লোবাল মালয়েশিয়ার আন্তর্জাতিক প্রধান সমন্বয়কারী এইচ জে শাহরুল আজহার বিন ইসমাইল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মিঃ ফাহমিদ আল ফরিদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গ্লোবাল মালয়েশিয়ার উপ-চেয়ারম্যান জামরুদ বিনতি হাজী রশিদ, সভাপতি Organizing committee of WWO global Malaysia Md Ramzan, কমিউনিটির নেতা মোঃ মনির দেওয়ান, কমিউনিটির নেতা এসএম আহমেদ(President of Bangladeshi community of johor Malaysia) , ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর হাওলাদার, ডাঃ মনির চৌধুরী, মোঃ মওদুদ মোল্লা, ব্যবসায়ী মোঃ শহীদ রায়হান।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, মালয়েশিয়া সরকার অত্যান্ত দক্ষতার সাথে মহামারী কোভিড-১৯ ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ব্যাপক সাফল্য অর্জন করায় সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি দেশটিতে করোনা আক্রান্ত বাংলাদেশীদের সু চিকিৎসা ও প্রবাসীদের কল্যানে সরকারের বিভিন্ন কর্মকান্ডে সাধুবাদ জানান।

অনুষ্ঠান শেষে, কুয়ালালামপুর দারুল এহসান এতিমখানার শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়েছে।