ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


ভয় দেখিয়ে শিক্ষিকাকে দু'বছর ধরে ধর্ষণ করলো প্রধান শিক্ষক


৬ জুলাই ২০১৯ ০৫:১৯

গোপন ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে এক স্কুল শিক্ষিকাকে দুই বছর ধরে ধর্ষণ করেছেন প্রধান শিক্ষক। পরে ঐ শিক্ষিকা উপায়ন্তর না দেখে থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত ধর্ষককে আটক করে। ভারতের দক্ষিণ দিল্লির এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।  

জানা গেছে, প্রধান শিক্ষকের বিরুদ্ধে গত বুধবার সরিতা বিহার থানায় অভিযোগ করেন ২৭ বছরের ঐ শিক্ষিকা।

তার পরই অভিযুক্ত প্রধান শিক্ষক রাকেশ সিংহকে গ্রেফতার করা হয়। দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার চিন্ময় বিসওয়াল জানান, নির্যাতিতার অভিযোগ গ্রহণ করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক ভয় দেখিয়ে বিগত কয়েক বছর ধরে স্কুলে ও বাইরে বিভিন্ন সময় তার ওপর অত্যাচার চালিয়েছে। 

আমরা ঐ শিক্ষিকার জবানবন্দি রেকর্ড করেছি।

নির্যাতিতা শিক্ষিকা জানান, ঘটনার সূত্রপাত হয় ২০১৭ সালের জুনে। সে দিন স্কুল-টাইমের পর অতিরিক্ত ক্লাস নেয়ার ছুতোয় প্রধান শিক্ষক তাকে ডেকে পাঠান। তাকে অন্য ঘরে বসতে দিয়ে পানীয় দেয়া হয়। মাদক মেশানো সেই পানীয় খেয়ে অজ্ঞান হয়ে পড়লে, তাকে ধর্ষণ করে অভিযুক্ত শিক্ষক। সেই ঘটনার ভিডিও করে রাখেন তিনি।

এরপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে শিক্ষিকাকে গত দু’বছর ধরে নিজের ‘দাবি’ মেটাতে বাধ্য করেন তিনি। চলতি বছর জুন পর্যন্ত স্কুলের মধ্যেই একাধিকবার তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয়। সেই কাজে প্রধান শিক্ষককে ঐ স্কুলেরই দুই শিক্ষিকা সাহায্য করতেন বলে জানিয়েছেন নির্যাতিতা।

যৌন নির্যাতনের ফলে তিনি গর্ভবতী হয়ে পড়লে ওই শিক্ষিকারা তাকে গর্ভপাত করাতে বাধ্য করেন, এমন অভিযোগও জানিয়েছেন নির্যাতিতা। দু’বছর ধরে এমনটা চলার পর বাড়ির লোককে সমস্ত ঘটনা জানান ঐ শিক্ষিকা। তারপরই অভিযোগ করা হয় পুলিশে। পুলিশের এক কর্মকর্তা বলেন, অভিযুক্ত প্রধান শিক্ষক নিজের অপরাধ স্বীকার করেছেন।

 

নতুনসময়/এমএন