ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


অমিত শাহকে হত্যা ও গুরুত্বপূর্ণ স্থান উড়িয়ে দেয়ার হুমকি


৩ জুলাই ২০১৯ ০১:১০

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হত্যার হুমকি দেয়া হয়েছে। একই সঙ্গে নাশকতা চালিয়ে উড়িয়ে দেওয়া হবে রেল স্টেশন, হাসপাতালসহ একাধিক গুরুত্বপূর্ণ স্থান। চিঠি দিয়ে এমন হুমকি দেয়া হয়েছে।

সোমবার দুপুরের দিকে এই হুমকি দিয়ে লেখা চিঠি পেয়েছেন মধ্যপ্রদেশের বিদিশা কেন্দ্রের বিধায়ক লীনা জৈন। তিনি বলেন, সোমবার দুপুর আড়াইটার দিকে একটি চিঠি পেয়েছি। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হত্যা করার হুমকি দেওয়া হয়েছে। একই সঙ্গে গঞ্জ বাসোদা রেল স্টেশন, থানা এবং রাজীব গান্ধী হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিধায়ক লীন জৈন।

এ বিষয়ে স্থানীয় গঞ্জ বাসোদার পুলিশকর্মী প্রকাশ শর্মা জানিয়েছেন, হুমকি দেয়া ওই চিঠি দেখিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি বলেন, পোস্টের মাধ্যমে ওই হুমকির চিঠি বিধায়কের বাড়িতে পাঠানো হয়েছে। রেল স্টেশন, থানা, হাসপাতাল, বিধায়ক এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ওপর হামলা চালানোর হুমকি দেওয়া হয়েছে ওই চিঠিতে।

এ বিষয়কে মোটেও হালকাভাবে দেখছে না গঞ্জ বাসোদা পুলিশ। চিঠির উৎস সন্ধানে শুরু হয়েছে তদন্ত। পুলিশ কর্মকর্তা প্রকাশ শর্মা বলেন, বিধায়কের বাড়িতে হুমকি দিয়ে চিঠির বিষয়ে বিস্তারিত তথ্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সমগ্র এলাকার নিরাপত্তার দিকে বিশেষ নজর দেওয়া হয়েছে এবং তা জোরালো করা হয়েছে। বম্ব ডিস্পজাল স্কোয়াডেও খবর দেওয়া হয়েছে।


নতুনসময়/এমএন