ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ঝিনাইদহে প্রতিদিনই চলছে পুলিশের মোটর সাইকেল মহড়া


১২ নভেম্বর ২০১৮ ০২:৪১

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান নিয়েছে কালীগঞ্জ থানা পুলিশ। বিশেষ করে তফসিল ঘোষণার পর থেকে নাশকতা এড়াতে শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এছাড়া প্রতিদিনই চলছে পুলিশের মোটর সাইকেল মহড়া। গত কয়েকদিন ধরে পুলিশ শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে মোটর সাইকেলে করে মহড়া দিচ্ছে। এ কর্মসূচির আওতায় রোববার (১১ নভেম্বর) সন্ধ্যায় থানা পুলিশ শহরে এক বিশাল মোটর সাইকেল মহড়া বের করে। ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাসের নেতৃত্বে ও থানার ওসি ইউনুচ আলী সার্বিক তত্ত্ববধানে মোটর সাইকেল মহড়ায় থানার সকল এসআই, এএসআই ও অন্যান্য পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, আগামী ২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচন কে সামনে রেখে কোন গোষ্টি বা ব্যক্তি বিশেষ কেউ এলাকার আইন শৃংখলা পরিস্থিত অবনতি না করতে পারে সে জন্য পুলিশ সজাগ রয়েছে। পুলিশ প্রতিদিন মোটর সাইকেল মহড়া বা র‌্যালী করছে।

রোববার সন্ধ্যায় থানা থেকে এক মোটর সাইকেল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের নীমতলা বাসস্ট্যান্ড, মেইন বাসস্ট্যান্ড, মিলগেট, বলিদাপাড়া, আড়পাড়া, পুরাতন বাজার, নতুন বাজার, কাশিপুর, বেদেপাড়া, নদীপাড়াসহ বিভিন্ন স্থান প্রদক্ষিন করে।

তিনি আরো বলেন, আইনশৃংখলা পরিস্থিতি সুষ্ঠু ও সুন্দর রাখতে এবং সাধারণ মানুষের নিরাপত্তা দিতে পুলিশ মাদক ও জঙ্গীসহ যেকোন ধরণের পরিস্থিত মোকাবেলা করতে প্রস্তুত রয়েছে। পুলিশের এ মহড়া অব্যাহত থাকবে।

এমএ