ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সম্রাটের মায়ের জন্য কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত


২৯ অক্টোবর ২০১৮ ০৩:৩১

রোববার (২৮ অক্টোবর) বিকেল ৪টায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে কাকরাইলস্থ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের কার্যালয়ে ও গুলিস্তান সেন্ট্রাল জামে মসজিদ ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসা ইসমাইল চৌধুরী সম্রাটের মায়ের সুস্থ্যতা কামনায় কোরআন খতম, দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে তবারকও বিতরণ করা হয়।

এসময় উপস্তিত ছিলেন মহানগর সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুররহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, প্রচার সম্পাদক আরমান হক বাবু, উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রিয়াজ আহমেদ ফালান, কার্যনির্বাহী সদস্য ও এম আর মিঠু।

উল্লেখ্য, ইসমাইল চৌধুরী সম্রাটের মা অসুস্থ্যতার কারণে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন। তিনি তার মায়ের সুস্থ্যতা কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের ভারপাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, সহ-সভাপতি রসাহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, দিল মোহাম্মদ খোকা, মুহাম্মদ মাহবুবর রহমান পলাশ, আলী আকবর বাবুল, মুরসালিন আহমেদ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ মাসুদ হাসান রুমী, পরিবেশ সম্পাদক আক্তার হোসেন, মুক্তিযোদ্ধা সম্পাদক গোফরান গাজী, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান প্রমুখ।

ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা আগামী ২৯ অক্টোবর ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত প্রতিটি ওয়ার্ডের সকল মসজিদে বাদ আছর ইসমাইল চৌধুরী সম্রাটের মায়ের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল আয়োজনের আহব্বান জানান। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা শেখ আব্দুর রহমান।

এমএ