ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


শার্শায় আসকের মাসিক সভা অনুষ্ঠিত


২৭ অক্টোবর ২০১৮ ০৩:৪৮

সমাজে অসহায়, দুঃস্থ ও নির্যাতিত নারী-পুরুষদের আইনগত সহায়তা প্রদানের লক্ষ্যে জাতিসংঘ তালিকাভূক্ত মানবাধিকার সংস্থা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত আইন সহায়তা কেন্দ্র(আসক) শার্শা উপজেলার নতুন অফিস কার্যালয়ের শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়। সেই সাথে নতুন কার্যালয়ে সংস্থার শার্শা উপজেলা কমিটি’র মাসিক বৈঠকও অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৬ অক্টোবর) বিকেলে বেনাপোল পোর্ট থানাধীন চেকপোস্ট সাদীপুর রোস্থ নতুন অফিস কার্যালয়ে মো. আক্তারুজ্জামান লিটু’র সভাপতিত্বে উক্ত মাসিক সভা অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু করা হয়।

উপদেষ্টা আক্তারুজ্জামান সহ কার্যনির্বাহী কমিটি’র সহ-সভাপতি আঃ মালেক,আব্দুস সামাদ চঞ্চল,সাধারন সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম শাহীন,সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ,দপ্তর সম্পাদক শান্তি পদ গাঙ্গুলী,প্রচার সম্পাদক শহিদুল ইসলাম সহিদ,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ডাঃ সকিনা আক্তার,নির্বাহী সদস্য জয়নাল আবেদীন বাবু,সদস্য রিপন হোসেন,রফিকুল ইসলাম.জাবেদ হোসেন,হাবিবুর রহমান,ফারুক হোসেন ও আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য ও অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব পালন করেন সাধারন সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম শাহীন। সভায় আসকের কর্মকর্তাবৃন্দ সংস্থার কার্যক্রমকে গতিশীল ও তরান্বিত করতে প্রচার ও প্রচারনা সহ প্রশাসনিক কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাতের ব্যবস্থা গ্রহনে জোর দাবী উত্থাপন করেন।