ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


মাদারীপুরে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


১৫ এপ্রিল ২০২১ ০০:৫৫

সংগৃহিত

মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ও সাহেবরামপুর দুটি ইউনিয়নের তিন শতাধিক অসহায় পরিবারের মাঝে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) দুপুরে প্রথমে কয়ারিয়া রামারপোল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন অত্র ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান খান ফুকু।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লার সার্বিক সহযোগিতায় পরে সাহেবরামপুর ক্ষুদ্রচর এলাকায় ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক জেলা প্রশাসক ও উপ সচিব মো: মজিবর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজ শেখ, অত্র সংগঠনের উপদেষ্টা এম.আর মর্তুজা, সাংগঠনিক সম্পাদক বেলাল রিজভী, উপদেষ্টা সদস্য সাগর হোসেন তামিম, ইমদাদুল হক মিলন, আ: সোবহান মজুমদার, মঈন খান, সিফাত মাহমুদসহ অনেকেই।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, ‘কালকিনি উপজেলার কয়ারিয়া ও সাহেবরামপুর ইউনিয়নের গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি ছোলা, চিড়া, চিনি ও ২ কেজি আলু বিতরণ করা হয়েছে। এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান ও লকডাউনে এই নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি গরীব, দু:স্থ ও অসহায় পরিবারগুলো।