ঢাকা বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


শহীদদের স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প


২২ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৩৫

ছবি-নতুনসময়

নওগাঁর ধামইরহাটে ভাষা শহীদদের স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্পে সেবা নিল ৫ শতাধিক অসুস্থ্য রোগী। বাংলা ভাষার জন্য আত্নহুতি দানকারী বীর শহীদদের সম্মানে এই যুগযোপযোগী উদ্যোগ নিয়েছেন সোনার বাংলা কৃষি উন্নয়ন সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মো. নুর ইসলাম।

২১ ফেব্রুয়ারী সকাল ৯ টায় ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ইসবপুর ইউপি চেয়ারম্যান ইমরুল কায়েশ বাদল। সকাল থেকে বিকেল ৩ টা পর্যন্ত ৫শত ১৫ জন বিভিন্ন রোগের নারী পুরুষ রোগীকে চিকিৎসা সেবা গ্রহণ করেন। তাকওয়া ল্যাব এন্ড কনসালটেশনের সহযোগিতায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে সেবা প্রদান করেন জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার হৃদরোগ, ডায়াবেটিস, মেডিসিন ও বক্ষব্যাধিতে অভিজ্ঞ ডা. সাইফুল ইসলাম। আরও রোগী দেখেন গাইনী ও প্রসুতি রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. মোর্শেদা খাতুন স্বপ্না, বাত-ব্যথা ও মেরুদন্ডসহ অর্থোপেডিকস চিকিৎসক ডা. মো. আলমগীর হোসেনসহ আরও বিশেষজ্ঞ চিকিৎসক।

অনুষ্ঠানে উপজেলা সমবায় অফিসার হারুন অর রশীদ, বনবিট কর্মকর্তা আব্দুল মান্নান, সোনার বাংলা কৃষি উন্নয়ন সমবায় সমিতির সহ-সভাপতি সাদেক হোসেন, সংগঠনের প্রধান উপদেষ্টা আশরাফুল আলম রাশেদ, যুবলীগ নেতা ফিরোজ হোসেন, চিরি পাড়ের যুব সমাজ’র প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আবাবিল, যুব নেতা শ্রী সুশীল চন্দ্র মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।